• সকাল ৮:১৮ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
উপজেলার ৮ হাজার অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করবেন ইঞ্জিনিয়ার মাসুম

উপজেলার ৮ হাজার অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করবেন ইঞ্জিনিয়ার মাসুম

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ করোনা ভাইরাসের কারণে সারা পৃথিবী হয়ে পড়েছে জনবিছিন্ন। মহামারি এ ভাইরাসটি কারণে ঘর বন্দি হয়ে পড়েছে একের পর এক দেশ। লক ডাউন করা হয়েছে বিভিন্ন দেশের অঞ্চল ও শহর। এতে ব্যতিক্রম হয়নি বাংলাদেশে। গত ৮ মার্চ প্রথম করোনা ভাইরাসের রোগী সনাক্ত হওয়ার পর গত ২৫ তারিখ থেকে সকল অফিস আদালত ও গণপরিবহন বন্ধ করে দেয়া হয়। সরকারের পক্ষ থেকে গনজমায়েত থেকে শুরু করে সকল রাজনৈতিক সামাজিক ও ব্যক্তিগস অনুষ্ঠান বন্ধ করে দেয়া হয়। এদিকে, অফিস আদালত ব্যবসা বানিজ্য বন্ধ হয়ে যাওয়ায় খাদ্য অভাবে পড়েছে সাধারণ নিম্ন আয়ের মানুষ। এসকল মানুষের খাবার নিশ্চিত করতে সরকারী বেসরকারী পর্যায় থেকে দেয়া হচ্ছে ত্রান সামগ্রী সাথে দেয়া হচ্ছে করোনা সচেতনা সুরক্ষা সামগ্রী।

এদিকে উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের উদ্যোগে সোনারগাঁ অসহায় অস্বচ্ছল ৮ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী প্রদান করে হবে বলে জানিয়েছেন। এজন্য তিনি পর্যাপ্ত খাদ্য সামগ্রী মজুদ করে সেগুলোকে প্যাকেট করেছেন। পিরোজপুর তার ব্যক্তিগত গোডাউনে অর্ধ শতাধিক শ্রমিক নিয়ে প্রতিদিন কাজ করছেন। একসাথে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে খাদ্য সামগ্রীগুলো বিতরন করা সেজন্য একটু বিলম্ব হচ্ছে বলে জানিয়েছেন।

এ ব্যাপারে ইঞ্চিনিয়ার মাসুদুর রহমান মাসুম জানান, করোনা ভাইরাসের প্রার্র্দূভাবের কারনে বেকার হয়ে পড়া উপজেলার ৮ অস্বচ্ছল পরিবারকে উপজেলা অওায়ামীলীগের পক্ষ থেকে খাদ্য সামগ্রী প্রদান করা হবে। আমরা ইতিমধ্যে সকর প্রস্তুতি সর্ম্পূন করেছি। এক সাথে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ে নামের তালিকা করে আমাদের আওয়ামীলীগের নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের সমন্বয়ে খাবারগুলি বিভিন্ন ইউনিয়নে পৌছে দিব। সে জন্য একটু বিলম্ব হচ্ছে। এরমধ্যে আমার পিরোজপুর ইউনিয়নে ১৫’শত পরিবারের মাঝে খাদ্য সমাগ্রী বিতরন করবো। আমি নিজে উপস্থিত হয়ে আমার ইউনিয়নে খাবারগুলো অসহায়দের মধ্যে বিতরন করবো। এরআগেও আমরা সীমিত আকারে অসহায় প্রতিবন্ধী ও হিজড়াদের সধ্যে নগদ অর্থ ও খাবার সামগ্রী বিতরণ করেছি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution