• দুপুর ২:৪৬ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
দোয়া করি গ্রন্থগত নয় সু-শিক্ষায় শিক্ষিত হও… ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম

দোয়া করি গ্রন্থগত নয় সু-শিক্ষায় শিক্ষিত হও… ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম

Logo


নিউজ সোনারগাঁ টোয়েন্টিফোর ডটকম: উপজেলা মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও নবীন বরন অনুষ্ঠানে নারায়ণগঞ্জ আওয়ামী লীগের সদস্য ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেছেন, গ্রন্থগত বিদ্যা আর পর হস্তে ধন নহে বিদ্যা নহে ধন হলে প্রয়োজন। এরকম শিক্ষিত নয় সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। এমন শিক্ষা গ্রহণ করতে হবে যে শিক্ষা নিজের ও জাতীর কল্যাণে কাজে আসে। দেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যায়। তোমরা আজ এখান থেকে শিক্ষা জীবনের প্রথম একটি ধাপ শেষ করে নতুন অধ্যায় শুরু করতে যাচ্ছ। এ ধাপে যাবা সফলতা অর্জন করতে পারবে তারা ভবিষ্যতে সফলতার উচ্চ শিখরে পৌছাতে পারবে। আমি দোয়া করি তোমরা গ্রন্থগত শিক্ষা নয় সুশিক্ষায় শিক্ষিত হও।

মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজের বিদায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা উচ্চ মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম প্রধান, প্রতিষ্ঠান প্রধান শিক্ষক মনিরুজ্জামান, পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক ফিরোজ মোল্লা, যুগ্ন-আহবায়ক ডাঃ আতিকুল্লাহ, পিরোজপুর ইউপি সদস্য সেলিম রেজা, মমতাজ বেগম, মুক্তিযোদ্ধা ফজলুল হক প্রধান, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন, আবুু সাঈদ, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু, মেঘনা শিল্পাঞ্চল শ্রমিক লীগের সভাপতি তাজুল ইসলাম, আওয়ামী লীগ নেতা সাহাবুদ্দিন প্রধান, মাসুম বিল্লাহ, লুৎফর রহমান, কবির হোসেন, আলামিন, আবু হানিফা, হাজী আলম চাঁন, লুৎফর রহমানসহ প্রতিষ্ঠানটির শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution