• বিকাল ৫:১৯ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে চাঁদার দাবিতে একই পরিবারের ৭ জনকে পিটিয়ে আহত

সোনারগাঁয়ে চাঁদার দাবিতে একই পরিবারের ৭ জনকে পিটিয়ে আহত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের রতনপুর গ্রামে দাবিকৃত চাঁদা না দেওয়ায় একই পরিবারের ৭ জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে চাঁদাবাজরা। শনিবার সকালে এ ঘটনা ঘটে। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ঢাকা মেডিকেল কলেজ ও ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক। ঘটনার পর কাঁচপুর ইউনিয়ন পরিষদের সচিব ও বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপসা) সাধারণ সম্পাদক দেলওয়ার হোসেন বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

সোনারগাঁ থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের রতনপুর গ্রামের বাসিন্দা ও কাঁচপুর ইউনিয়ন পরিষদের সচিব ও বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপসা) সাধারণ সম্পাদক দেলওয়ার হোসেনের কাছে একই গ্রামে কালামের ছেলে রিমন ও সাইফুল গ্রামে নাচ গানের আয়োজনের জন্য তার কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। দাবীকৃত চাঁদা দিতে অস্বীকার করায় শনিবার সকালে রিমনের নেতৃত্বে কালাম, সাইফুল, নিজাম, নয়ন, রাসেল, মাসুদ, ফাহিমসহ ২০-২৫ জনের একটি দল দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে বাড়ির সামনে দেলওয়ারের উপর অতর্কিত হামলার চালায়। এসময় তার ডাক চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে আসলে তাদের উপর হামলার চালায়। হামলায় আহসান মোল্লা, রাব্বি, ইউনুস আলী, শাহ আলী, ইমন, জয়নব নেছা ও ফাহিম আহত হয়।

আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ঢাকা মেডিকেল কলেজ ও ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে সৌদী প্রবাসী হাসানের অবস্থা আশংকাজনক। ঘটনার পর কাঁচপুর ইউনিয়ন পরিষদের সচিব ও বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপসা) সাধারণ সম্পাদক দেলওয়ার হোসেন বাদী হয়ে সোনারগাঁও থানায় অভিযোগ দায়ের করেছেন। ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে ২টি কুড়াল ও একটি ছোড়া উদ্ধার করে।

সোনারগাঁও থানার উপ-পরিদর্শক(এসআই) শাহাজ উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, একদল সন্ত্রাসী নাচ-গানের অনুষ্ঠানের চাঁদা না দেয়ার ঘটনাকে কেন্দ্র করে হামলা চালিয়ে ৭জনকে আহত করে। ঘটনাস্থলে অভিযান চালিয়ে ২টি কুড়াল ও একটি ছোড়া উদ্ধার করা হয়েছে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, একই পরিবারের উপর হামলার ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution