• দুপুর ১২:৫৫ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে পূর্ব শত্রুতার জের ধরে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার চেষ্টা

সোনারগাঁয়ে পূর্ব শত্রুতার জের ধরে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার চেষ্টা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁয়ে শহিদুল ইসলাম শহিদ নামে এক ব্যবসায়ীকে পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় সন্ত্রাসীদের বিরুদ্ধে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় তার চাচাতো ভাই ফয়সাল আহমেদ বাদী হয়ে সোনারগাঁ থানায় ৪জনের নাম উল্লেখ করে ১০-১২ জনকে অজ্ঞাতনামা আসামী করে একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগ থেকে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় পূর্ব শত্রুতার জের ধরে বৈদ্যেরবাজার ইউনিয়নের সাহাপুর কাঠপট্টি এলাকার মাদক ব্যবসায়ী আনোয়ারের নেতৃত্বে জুয়েল, ইয়াছিন, বিলকিছসহ ১০/১২ সন্ত্রাসী মিলে শহিদুল ইসলাম শহিদ নামে এক ব্যবসায়ীকে দেশীয় তৈরী অস্ত্র লোহার রড, ধারালো রাম-দা, চাপাতি ও কাঠের রোলার দিয়ে পিটিয়ে হত্যার চেষ্টা করে। তার ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

এ ব্যাপারে আহত শহিদুল ইসলাম শহিদ জানান, বৈদ্যেরবাজার ইউনিয়নের সাহাপুর কাঠপট্টি এলাকায় আমার একটি ব্যবসায়ী প্রতিষ্ঠান রয়েছে। স্থানীয় মাদক ব্যবসায়ী আনোয়ার দীর্ঘদিন ধরে আমার সাথে জমি সংক্রান্ত বিষয়ে পূর্ব থেকেই শত্রুতা পোষণ করে আসছে। সে শত্রুতার জের ধরেই বৃহস্পতিবার সন্ধ্যায় হামলা চালিয়ে হত্যার চেষ্টা করে। লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ জানান, এ ব্যাপারে আহত শহিদুলের চাচাতো ভাই ফয়সাল আহমেদ একটি অভিযোগ দায়ের করেছেন। আসামীদের গ্রেফতার করতে অভিযান চালিয়ে যাচ্ছি।

এব্যাপারে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution