• রাত ৯:৪৪ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে মেম্বার পরাজিত প্রার্থীর বাড়িতে হামলা

সোনারগাঁয়ে মেম্বার পরাজিত প্রার্থীর বাড়িতে হামলা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড’এ আষাড়িয়ারচর এলাকায় পরাজিত মেম্বার প্রার্থী ও জাতীয় শ্রমিকলীগ মেঘনা শিল্পাঞ্চল শাখার যুগ্ম-আহবায়ক আব্দুল হালিমের সমর্থকদের বাড়িতে ঢুকে আবারও ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে ওই ওয়ার্ড’র বর্তমান মেম্বার রফিকুল ইসলাম সরকার ও তার সমর্থকদের বিরুদ্ধে।

এ বিষয়ে আষারিয়ার-চর গ্রামের বাসিন্দা আব্দুল জলিল জানান, আমার প্লাস্টিকের কারখানায় গিয়ে হামলাকারীরা ১০ লক্ষ টাকা চাঁদা দাবী করে। আমি চাঁদা দিতে অস্বীকার করলে বড় ভাইয়ের বিকাশ দোকানে গিয়ে আমার অসুস্থ (প্যারালাইসিস) বড়  ভাই আব্দুর রউফকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক জখম করে। এসময় আমাদের বিকাশ দোকান থেকে নগদ পাঁচ লক্ষ টাকা ও বিকাশ ব্যবসায় ব্যবহৃত তিনটি মোবাইল সেট ছিনিয়ে নেয়।

হামলার ঘটনায় সাবেক মেম্বার ও জাতীয় শ্রমিকলীগ মেঘনা শিল্পাঞ্চল শাখার যুগ্ম-আহবায়ক আব্দুল হালিম বলেন, বর্তমান মেম্বার রফিকুল ইসলাম সরকার নির্বাচনের পরপর আমাদের উপর দুইবার হামলা চালায়, উল্টো দুইটি মিথ্যে মামলা দিয়ে আমাদের হয়রানি করে আসছে। সেই মামলায় আমার ভাই-ভাতিজাসহ ১৬ জন নারায়ণগঞ্জ কোর্টে হাজিরা দিতে যাই। এদিকে রফিকুল ইসলাম ও সারোয়ার-মুক্তার বাহিনী আমার সমর্থকদের বাড়িঘরে হামলা চালিয়ে লুটপাটসহ কুপিয়ে ও পিটিয়ে ৫/৬ জনকে মারাত্মক জখম করে। তিনি আরো বলেন, হামলায় আহত আব্দুর রউফ একজন প্যারালাইসিস রোগী, তার অবস্থা আশংকাজনক। তিনিসহ আহত সবাইকে ঢাকা মেডিকেলে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

জানতে চাইলে সোনারগাঁ থানার পরিদর্শক (ওসি তদন্ত) এস এম শফিকুল ইসলাম বলেন, হামলার ঘটনার পর ওই এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। এখনো কেউ অভিযোগ করতে আসেনি, তবে অভিযোগ করলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution