• রাত ১০:১২ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
স্মার্টকার্ড সংগ্রহে জনসাধারনের জন্য পরিবহনের ব্যবস্থা করেছেন ইউপি চেয়ারম্যান

স্মার্টকার্ড সংগ্রহে জনসাধারনের জন্য পরিবহনের ব্যবস্থা করেছেন ইউপি চেয়ারম্যান

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:  সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নে জাতীয় পরিচয় পত্র স্মার্টকার্ড সংগ্রহের জন্য পিরোজপুর ইউনিয়নবাসীর জন্য বিশেষ পরিবহন ব্যবস্থা চালু করেছেন পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। আজ ১৬ মার্চ বুধবার সকাল থেকে আগামী ২২ মার্চ পর্যন্ত এ পরিবহন ব্যবস্থা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন ইউপি সচিব।

ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুদ জানান, আমার ইউনিয়নবাসী যাতে আনন্দ ও উদ্দিপনার মাধ্যমে স্মার্টকার্ড সংগ্রহ করতে পারে সেজন্য ইউনিয়নবাসীর যাতায়াত সুবিধার জন্য ১০টি বাস ১০টি টেম্পু ও ৪টি ট্রলার ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে দেওয়া হয়েছে। এসব বাস, টেম্পু ও ট্রলার আগামী ২২ তারিখ পর্যন্ত ভোটার আনার নেওয়ার কাজে ব্যবহৃত হবে। তিনি আরো জানান, আমার ইউনিয়নটি জনসাধারনের যাতায়াতের জন্য পর্যাপ্ত রাস্তাঘাট রয়েছে। সমস্যা হচ্ছে মহাসড়কটি। এ মহাসড়ক পাড়ি দিয়েই স্মার্টকার্ড সংগ্রহ করতে হয়। মহাসড়কে প্রতি বৃহস্পতিবার থেকে শুক্রবার প্রায়ই তীব্র যানজেটের সৃষ্টি হয়। এ যানজটে যাতে কার্ড নিতে আসা ইউনিয়নবাসীর কষ্ট না হয় সেজন্য প্রত্যেকটি ওয়ার্ডে বাস, টেম্পুর ব্যবস্থা করেছি। এতেও যদি কারো সমস্যা হয় সেজন্য আমি ৪টি ট্রলারের ব্যবস্থা রেখেছি। আমি চাই আমার ইউনিয়নবাসী বিনা কষ্টে তাদের স্মার্টকার্ড নিয়ে বাড়ী ফিরে যাক।

আগামীকাল ১৬ মে বৃহস্পতিবার তারিখ থেকে সাবেক ১ নং , ৩ নং এবং সাবেক ২ নং ওয়ার্ডের বর্তমান ৬ নং ওয়ার্ডের ভোটারদের মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ মাঠে বিতরণ করা হবে ।

অন্য দিকে আগামী ১৮ মে শনিবার সকাল থেকে পিরোজপুর ইউনিয়নের সাবেক ২ নং ওয়ার্ডের বর্তমান ৪ নং এবং ৫ নং ওয়ার্ডের পুরষ ও মহিলা ভোটারদের পিরোজপুর গ্রামের পিরোজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্মার্টকার্ড বিতরণ করা হবে ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution