• দুপুর ১২:১১ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
৩য় ধাপের শতাধিক পরিবারের মাঝে ইঞ্জিনিয়ার মাসুমের খাবার সামগ্রী বিতরণ

৩য় ধাপের শতাধিক পরিবারের মাঝে ইঞ্জিনিয়ার মাসুমের খাবার সামগ্রী বিতরণ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: করোনা প্রাদুর্ভাবের কারনে বেকার ও অসহায় হড়ে পড়া মানুষের মাঝে খাবার ও ত্রাণ সামগ্রী বিতরণ করে আসছেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। তারই অংশ হিসেবে ৩য় বারের মতো পিরোজপুর ইউনিয়নের ইসলামপুর গ্রামে শতাধিক অসহায় পরিবারের মাঝে খাবার সামগ্রী বিতরণ করেছেন।

জানাগেছে, করোনা প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে উপজেলার বিভিন্ন স্থানে খাদ্য সহায়তা দিয়ে আসছে ইঞ্জিনিয়ার মাসুদুর মাসুম। এ পর্যন্ত তিনি তার ইউনিয়ন ও উপজেলার ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় প্রায় ১৩ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন। আগামী ঈদকে সামনে রেখে আরো ৬ হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হবে।

এদিকে, আজ শুক্রবার বাদ জুম্মা পিরোজপুর ইসলামপুর গ্রামের শতাধিক অসহায় পরিবারের মাঝে খাবার সামগ্রী বিতরণ করেছেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। এরআগেও তিনি ২বার ইসলামপুর গ্রামের অসহায় পরিবারের মাঝে খাবার সামগ্রী বিতরণ করেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution