• রাত ২:৩১ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
বঙ্গবন্ধুর খুনিদের জান্নাতবাসী করুক মোনাজাতের জন্য লায়ন বাবুলের বিরুদ্ধে আরেকটি মামলা

বঙ্গবন্ধুর খুনিদের জান্নাতবাসী করুক মোনাজাতের জন্য লায়ন বাবুলের বিরুদ্ধে আরেকটি মামলা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর কবর জিয়ারতের সময় মোনাজাতে বঙ্গবন্ধুর সকল খুনিদের জিন্নাত নসিব করুক বলায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। গত ১১ নভেম্বর আওয়ামীলীগ নেতা মানিক মিয়া বাদি হয়ে নারায়ণগঞ্জ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে পিটিশন মামলা দায়েরর করেন। মামলা নং ৪১৩/২০২২।

মামলায় বাদি মানিক মিয়া উল্লেখ, করেন গত নভেম্বর মাসের ১৯ তারিখে বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান লায়ন বাবুল বঙ্গবন্ধুর সমাধিতে গিয়ে মোনাজাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনিদের জান্নাত বাসী করার জন্য দোয়া করেছেন। বঙ্গবন্ধু একজন জাতীয় নেতা সেই নেতার খুনিদের জান্নাতবাসী করার মতো কথা বলে লায়ন বাবুল বঙ্গবন্ধুর খুনিদের পক্ষ নিয়েছেন। যা অমার্জনীয় অপরাধ। এটা আমার মতো কোন আওয়ামীলীগ নেতা মেনে নিতে পারি না। আমি মনে করি লায়ন বাবুল এরকম মোনাজাতের জন্য কঠিন শাস্তি হওয়া দরকার। সেই জন্য আমি আদালতের উপস্থিত হয়েছি। আমি আশা করি আদালত আমার মামলাটি আমলে নিয়ে তার বিরুদ্ধে প্রয়োজনীয় শাস্তির ব্যবস্থা করার জন্য মর্জি হয়।

 

জানাগেছে, চলতি বছরের নভেম্বর মাসের ১৯ তারিখে সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের কমিটি গঠন উপলক্ষে টুঙ্গিপাড়ার শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধে নিবেদন করে বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়। সেই দোয়ায় বারদী ইউনিয়ন চেয়ারম্যান লায়ন বাবুল মোনাজাতে বলেন বঙ্গবন্ধুর সকল খুনিদের আল্লাহ জান্নাত করুক। এ সময় উপস্থিত নেতৃবৃন্দ বলেন তার কথার না বুঝেই আমিন বলেন। লায়ন বাবুলের মোনাজাতের ভিডিও পরদিন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে শুরু হয় বির্তক। তার মোনাজাতের ভিডিও পেয়ে উপজেলা নেতাকর্মীরা ক্ষোভে ফেটে পড়েন। সেই বক্তব্যের পর বারদী ইউনিয়নের আওয়ামীলীগ নেতা মানিক মিয়া বাদি হয়ে নারায়ণগঞ্জ জেলা জুডিশিয়াল  ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামসুল রহমানের আদালতে একটি পিটিশন মামলা দায়ের করে। মামলাটি আমলে নিয়ে তা তদন্তের জন্য পিপিআই কে মামলাটি তদন্তের নির্দেশ দেন।

কলাপাতা রেষ্টুরেন্টের বিজ্ঞাপন

এর আগে লায়ন বাবুল চলতি বছরের ফেব্রুয়ারী একটি ওয়াজ মাহফিলে নিজেকে বারদীর ম্যাজিস্ট্রেট দাবি করে বলেন প্রধানমন্ত্রী বারদী আসতে হলে আমার অনুমতি লাগবে। সেই বক্তব্যের পর তার বিরুদ্ধে একটি মামলা করা হয়। যা বর্তমানে চলমান রয়েছে। অপরদিকে গত মাসে সোনারগাঁয়ের এমপি লিয়াকত হোসেন খোকার প্যাডে সিল ও স্বাক্ষর নকল করে শিক্ষা বোর্ড থেকে বারদীর স্কুলের কমিটি নিয়ে আসেন। সেই ঘটনায় এমপি খোকার পিএস বাদি হয়ে ঢাকার একটি আদালতে মামলা দায়ের করেন। যা বর্তমানে তদন্তনাধীন রয়েছে।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution