• বিকাল ৫:৫৬ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
বারদী ইউনিয়নে প্রধানমন্ত্রীর নগদ অর্থ বিতরণ করেন চেয়ারম্যান জহিরুল হক

বারদী ইউনিয়নে প্রধানমন্ত্রীর নগদ অর্থ বিতরণ করেন চেয়ারম্যান জহিরুল হক

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় বারদী ইউনিয়নে প্রধানমন্ত্রী দেওয়া ভিজিএফ এর নগদ অর্থ ৫০০ টাকা করে ৬০০ জন হত দরিদ্র পরিবারের মাঝে বিতরণ করেছেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য বারদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক।

মঙ্গলবার সকালে প্রথম ও দ্বিতীয় ধাপে বারদী ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ৬০০ জন কে ৫০০ টাকা করে মোট ৬০০ জন হত দরিদ্র পরিবারের মাঝে নদদ অর্থ বিতরণ করেন।

এ সময় চেয়ারম্যান চেয়ারম্যান জহিরুল হক জানায়, করোনার প্রথম ডেউ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর দিক নিদের্শনা অনুযায়ী সরকারি তহবিল থেকে আসা ত্রান সামগ্রী ও নিজস্ব তহবিল থেকে ত্রান সামগ্রী ও নগদ অর্থ সব সময় সাধারণ জনগণের মাঝে বিতরণ করে যাচ্ছি। এখন দেশে করোনার ২য় ডেউয়ের ফলে খেটে খাওয়া সাধারণ মানুষ কর্মহীন হয়ে পড়েছে সেসব মানুষের পাশে কথা চিন্তা করে মাননীয় প্রধানমন্ত্রী নগদ অর্থ বিতরন করছেন।

এসময় তিনি সরকারের দেওয়া বিধি নিদের্শনা গুলো ও সামাজিক দুরুত্ব মেনে চলার জন্য ভিজিএফ এর অর্থ নিতে আসা সাধারন মানুষকে অনুরোধ করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন বারদী ইউনিয়ন আওয়ামী লীগের প্রস্তুটি কমিটির সভাপতি মোঃ নজরুল ইসলাম, ইউপি সদস্য দাইয়ান সরকার, ইউপি সচিব মোঃ রাসেল প্রমুখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution