• সকাল ১১:৪০ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
প্রতিবন্ধি রিনার বাসায় ল্যাপটপ ও ঈদ সামগ্রী নিয়ে এমপি খোকা

প্রতিবন্ধি রিনার বাসায় ল্যাপটপ ও ঈদ সামগ্রী নিয়ে এমপি খোকা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:  কাজী ফজলুল হক উইমেন্স কলেজের শিক্ষার্থী প্রতিবন্ধি রিনাকে উপহার স্বরূপ একটি ল্যাপটপ, ঈদ সামগ্রী ও মৌসুমী ফলমুল নিয়ে গেলেন সোনারগাঁ আসনের জাতীয়পার্টির এমপি লিয়াকত হোসেন খোকা। রবিবার দুপুরে বারদী ইউনিয়নের দামোদরদী গ্রামে তার গিয়ে রিনার হাতে এসব উপহার তুলে দেন তিনি। এসময় উপস্থিত ছিলেন কাজী ফজলুল হক উইমেন্স কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শাহানা সুলতানা, কলেজের অধ্যাপক মোঃ এমদাদুল হক নূর, মাহবুবুর রহমান, শাহানা আক্তার, সোনারগাঁ থানার এসআই আজাদসহ বৈদ্যেরবাজার ইউনিয়নের কয়েকজন মেম্বার সহ গন্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় লিয়াকত হোসেন খোকা বলেন, রিনা কথা শুনে আমি চিন্তা করেছিলাম তাকে একদিন দেখতে যাবো। সেই চিন্তাধারা থেকে আজ তাকে দেখতে তার বাড়িতে আসলাম। আমি চাই রিনার জন্য কিছু করতে। রিনা জম্ম থেকে একজন প্রতিবন্ধি হয়েও জীবন যুদ্ধে এক অপরাজিত সৈনিকের মতো মায়ের কোলে উঠে জীবন যুদ্ধ চালিয়ে যাচ্ছে। সেজন্য আমি তাকে নিয়ে গর্ববোধ করি। রিনাকে দেখে অনেক আমাদের কিছু শেখার আছে। আমি কথা দিয়ে গেলাম রিনার যখন যা প্রয়োজন হবে আমি তার সকল চাহিদা পূরন করবো।আজ থেকে রিনা আমাদের সবার মেয়ে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution