• রাত ১১:৫৮ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে দুইগ্রুপের সংঘর্ষে টেঁটাবিদ্ধসহ আহত -৬

সোনারগাঁয়ে দুইগ্রুপের সংঘর্ষে টেঁটাবিদ্ধসহ আহত -৬

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম ঃ রোববার বিকেলে সোনারগাঁ উপজেলার বৈদ্যের বাজার ইউনিয়নের মামরকপুর এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে টেঁটাবিদ্ধসহ ৬জন আহত হয়েছে। আহতদেরকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় আবারো রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকায় পুলিশী টহল জোরদার করা হয়েছে।

জানা গেছে, উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের সদস্য ইসমাইল হোসেন এর ছেলে রকি’র সাথে একই ইউনিয়নের মামরকপুর গ্রামের গাজী আবু তালেবের ছেলে গাজী আওলাদের সাথে এলাকার আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছিল। এ বিরোধের রেশ ধরে গতকাল রবিবার বিকেলে রকি ও তার লোকজন দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে গাজী আওলাদ ও তার লোকজনের উপর অতর্কিতভাবে হামলা চালায়। এতে গাজী আওলাদ, গাজী আরমান, ও মোরসালিনসহ ৫জন আহত হয়। এদের মধ্যে মোরসালিনকে টেঁটাবিদ্ধ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে পাল্টা হামলার শিকার হয়ে রকি গ্রুপের আবু তাহের, বরকতুল্লাহ ও ওয়াজ করনী ওরফে আক্কু নামে তিনজন আহত হয়েছে। এদের মধ্যে আবু তাহেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

এ ব্যাপারে গাজী আওলাদ জানান, দীর্ঘদিন যাবত রকি এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছে। এমন কি সে অবৈধভাবে মেঘনা নদী থেকে নিয়মিত বালু উত্তোলনের সাথে জড়িত। আমরা এসব ব্যাপারে প্রতিবাদ করলে রকি ও তার সন্ত্রাসী বাহিনী আমাদের উপর হামলা চালায়। গতকাল রবিবার বিকেলে কোন কারণ ছাড়াই সে ও তার বাহিনী আমাদেরকে পিটিয়ে আহত করেছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় আবারো রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকায় পুলিশী টহল জোরদার করা হয়েছে।
অভিযুক্ত রকির সাথে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি। সোনারগাঁ থানার ওসি(তদন্ত) হেলালউদ্দিন জানান, সংঘর্ষের ঘটনা শোনার পর তাৎক্ষণিক ভাবে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে আছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution