• রাত ১:১৯ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চেয়ে মোশারফ হোসেনের গণসংযোগ

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চেয়ে মোশারফ হোসেনের গণসংযোগ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেন বলেছেন বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাত ধরে দেশ এগিয়ে যাচ্ছে। স্বাধীনতার পর থেকে দেশে যে পরিমান উন্নয়ন হয়েছে তা শেখ হাসিনার হাত ধরেই হয়েছে। শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্ন পুরনের জন্য দেশের জনগনের জন্য নিররস পরিশ্রম করে যাচ্ছেন। তাই আগামীতে এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার জয় ছাড়া কোন বিকল্প নেই। তিনি আরো বলেন, গত দশম জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা আমাকে সোনারগাঁয়ের একজন যোগ্য ব্যক্তি হিসেবে নৌকা প্রতিক তুলে দিয়েছিলেন। দেশের ও দলের স্বার্থে এবং শেখ হাসিনার নির্দেশে সেই মনোনয়নপত্র আমি প্রত্যাহার করে নিয়েছিলাম। আমি বিশ্বাস করি ব্যক্তির চেয়ে দল বড়। তাই দলের স্বার্থে আমি সবকিছু করতে প্রস্তুত। তবে, শেখ হাসিনা যখন আমাকে দলের স্বার্থে মনোনয়ন প্রত্যাহার করার নির্দেশ দিয়েছিলেন সে দিন তিনি আমাকে কথা দিয়েছিলেন আপনি দলের জন্য নিজেকে বিসর্জন দিয়েছেন। আমি সময় আসলে আপনাকে আবার নৌকার প্রার্থী করবো। আমি মনে করি সেই সময় এখন সামনে। তাই আমি নেত্রীর নির্দেশে ও তার আশায় আবারও মাঠে কাজ করছি। আশা করি নেত্রী আমাকে এবার বিমুখ করবেনা। তাই আপনাদের সাথে নিয়ে আমি নৌকা প্রতিকে ভোটের জন্য জনগনের দ্ধারে দ্ধারে ঘুরছি।

গণসংযোগে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বৈদ্যেরবাজার ইউনিয়ন আওয়ামীলীগ নেতা হযরত আলী, নারায়ণগঞ্জ জেলা স্বেচাসেক লীগ নেতা শাহ মোঃ সোহাগ রনি, সামছুল আলম, আবুল কাশেম, সাইফুল ইসলাম বাবু (ভিপি), রফিকুল হায়দার বাবু (ভিপি), থানা ছাত্রলীগের যুগ্ন সম্পাদক মাহফুজ আহম্মেদ মিঠু, তাজুল ইসলাম, ইউপি ছাত্রলীগের সভাপতি সুমন, সাধারণ সম্পাদক আল-আমিন প্রমুখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution