• রাত ৩:৫২ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
চাঁদাবাজির অভিযোগ অস্বীকার করে যুবলীগ সভাপতির প্রতিবাদ সভা

চাঁদাবাজির অভিযোগ অস্বীকার করে যুবলীগ সভাপতির প্রতিবাদ সভা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি বিরুদ্ধে আনীত মিথ্যা অভিযোগের বিরুদ্ধে প্রতিবাদ সভা করেছে উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু ও তার নেতাকর্মীরা। বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা এলাকার উপজেলা আওয়ামীলীগের পার্টি অফিসের সামনে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক আরিফ মিয়া, প্রচার সম্পাদক নাছির উদ্দিন, পৌরসভা যুবলীগের সভাপতি বাবু, পিরোজপুর যুবলীগের সাধারণ সম্পাদক তানবির আহম্মেদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান রবিন, নারায়ণগঞ্জ জেলা প্রজম্মলীগের সাবেক সভাপতি মেরাজ আহম্মেদ আরমানসহ অন্যান্য নেতাকর্মীরা।

এ সময় যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু জানান, মহসিন নামের এক প্রবাসী আমার বিরুদ্ধে বিভিন্ন পত্রিকার সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য মিথ্যা সংবাদ প্রকাশ করে আমার বিরুদ্ধে মানহানী করছে। অথচ যে ব্যক্তি আমার বিরুদ্ধে অভিযোগ করেছে তাকে আমি ব্যক্তিগত ভাবে চিনিওনা। তবে আমি শুনেছি, যে ব্যক্তি অভিযোগ করেছে সে আমার শশুরবাড়ীর লোকজনের পত্রিক সম্পতি আরেক জনের কাছ থেকে নামে মাত্র কিনে দখল করার চেষ্টা করছে। অথচ কাগজপত্র কিছুই নেই। এ নিয়ে আদালতে মামলাও চলমান রয়েছে। মামলা চলমান অবস্থায় সে ব্যক্তি জমি দখল করে বাড়ী নির্মান করার চেষ্টা করলে যারা জমির মালিক তারা বাঁধা প্রদান করেছে। এতে আমার কোন সংশ্লিষ্টতা নেই। অথচ যোগাযোগ মাধ্যম ফেসবুকে আমাকে জড়িয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করছে। আমি এর তীব্র প্রতিবাদ জানিয়ে সে সব পত্রিকায়গুলো বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করেছি। দু’একদিনের মধ্যে তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়েরের প্রস্তুতি গ্রহন করেছি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution