• বিকাল ৪:৩৩ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
মোগরাপাড়া চৌরাস্তা যানজটমুক্ত করতে রাস্তা থেকে সরানো হচ্ছে বিদ্যুতের খুটি

মোগরাপাড়া চৌরাস্তা যানজটমুক্ত করতে রাস্তা থেকে সরানো হচ্ছে বিদ্যুতের খুটি

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:  সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় যানজটমুক্ত করতে এবার থানা রোড (গ্র্যান্ডট্যাংক রোড) থেকে সরানো হচ্ছে পল্লী বিদ্যুতের খাম্বা। এলাকাবাসী দীর্ঘদিন ধরে এ এলাকার যানজট নিরসনে পল্লী বিদ্যুতকে খাম্বাটি সরানোর জন্য তাগিদ দিলেও পল্লী বিদ্যুৎ অফিস তা কর্নপাত করেনি। এবার সোনারগাঁ থানা পুলিশের অনুরোধে রাস্তা থেকে খাম্বাটি অপসারন করা হচ্ছে। যদিও এর আগে হাইকোর্ট সকল সড়ক থেকে বিদ্যুতের খাম্বা দ্রুত সরানোর জন্য একটি আদেশ দিয়েছিল।

জানাগেছে, গত কয়েক বছর ধরে মহাসড়ক থেকে সিএনজি অটোরিক্সা চলাচলাচল নিষিদ্ধ করার পর মোগরাপাড়া চৌরাস্তার উভয় পাশে মাত্রাতিক্ত আকারে সিএনজি ও অটোরিক্সা বেড়ে যায়। এছাড়া মহাসড়কের দুপাশে অবৈধ স্থপনা তৈরী করার জন্য সিএনজি ও অটোরিক্সাগুলো রাস্তায় গাড়ী দাড় করিয়ে যাত্রী উঠানামার কারণে তীব্র যানজেরট সৃষ্টি হতো। উপজেলা প্রশাসন ও জনপ্রতিনিধিরা কয়েকবার এ যানজট নিরসনে চেষ্টা করেও তারা ব্যর্থ হন। পরে সোনারগাঁ থানার এসআই আবুল কালাম আজাদের উদ্যোগে কিছুদিন যাবত মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় যানজট অনেকটা নিয়ন্ত্রনে আসে। তিনি মহাসড়কের পাশ থেকে অবৈধ স্থাপনা তুলে সেখানে সিএনজি ও অটোরিক্সা রাখার স্থান করে দেওয়ায় পর থেকে যানজট কিছুটা নিয়ন্ত্রনে আসে। এদিকে, দীর্ঘদিন যাবত ঈশাখাঁ মোবাইল মাকের্টের সামনে থানা রোডের উপর একটি পল্লী বিদ্যুতের খাম্বা থাকায় এই এলাকাটুকুতে গাড়ী চলাচলে বিঘœ সৃষ্টি হতো। স্থানীয়রা কয়েকবার এ খাম্বাটি অন্যত্র সরিয়ে নেওয়ার জন্য পল্লী বিদ্যুতেকে অবহিত করলেও পল্লী বিদ্যুৎ তা কর্নপাত করেনি। এবার খাম্বাটি সরানোর জন্য এসআই আজাদ লিখিত ও মৌখিকভাবে পল্লী বিদ্যুৎকে অবহিত করলে আজ (৭ মার্চ) সোমবার সকালে পল্লী বিদ্যুতের পক্ষ থেকে খাম্বাটির সরানোর কাজ শুরু করে।

স্থানীয়রা জানান, বিদ্যুতের খাম্বাটি রাস্তার উপর থেকে সরিয়ে ফেললে কিছুটা হলেও এ রাস্তায় যানজট নিরসন হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution