• রাত ৯:২৮ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
মোগরাপাড়ায় পরাজিত নৌকার প্রার্থীর সমর্থককে কুপিয়ে জখম, বাড়িঘর ভাঙচুর। আটক-১

মোগরাপাড়ায় পরাজিত নৌকার প্রার্থীর সমর্থককে কুপিয়ে জখম, বাড়িঘর ভাঙচুর। আটক-১

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার পরাজিত প্রার্থীর সমর্থক মিনহাজকে কুপিয়ে জখম ও বাড়িঘর ভাংচুর করেছে নির্বাচিত প্রার্থীর সমর্থকরা। আহত মিনহাজকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ কসপ্লক্সে ভর্তি করা হয়েছে। এঘটনায় সোনারগাঁ থানায় মামলার প্রস্তুতি চলছে।

আহত মিনহাজ মোগরাপাড়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ষোলপাড়া গ্রামের মো. নিরলের ছেলে। সে সোনারগাঁ ডিগ্রী কলেজের ২য় বর্ষের ছাত্র।

আহত মিনহাজের বাবা নিরল জানান, সদ্য অনুষ্ঠিতব্য মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে মিনহাজ নৌকার প্রার্থী সোহাগ রনি’র পক্ষে নির্বাচনে ভোট প্রার্থনা করে। এ কারণে ফুলাড়িয়া গ্রামের মনিরের আবির তাকে নির্বাচনের পর দেখে নেয়ার হুমকি দিচ্ছিল। আজ সকালে মিনহাজ বাড়ি থেকে বের হলে পূর্ব পরিকল্পিত ভাবে আবিরের নেতৃত্বে সাজিত, আশিক ও সাজুসহ ৮/১০ একটি দল মিনহাজের উপর হামলা করে কুপিয়ে মারাত্মক আহত করে। আহত মিনহাজকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পরে সন্ত্রাসীরা মিনহাজের বাড়িঘরে হামলা করে বাড়িঘর ভাংচুর করে। এ ঘটনায় পুলিশ নরুল ইসলামের ছেলে রাজুকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ ব্যাপারে নৌকার প্রার্থী সোহাগ রনি জানান, আমি নৌকা প্রার্থী হয়ে পরাজিত জয়ী প্রার্থী আমার বড় ভাই আরিফ মাসুদ বাবু ভাইকে শুভেেচ্ছা জানিয়েছি। আমি যখন জানলাম তখন আমার নেতাকর্মীদের শান্ত থেকে পরিস্থিতি মোকাবেলা করতে নির্দেশ দিয়েছি। তারপর জয়ী প্রার্থীর সমর্থকরা আমার সমর্থকদের মেরে বাড়িঘর ভাংচুর করেছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution