• সকাল ৮:০৯ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে আম পাড়াকে কেন্দ্র করে যুবককে পিটিয়ে হত্যা

সোনারগাঁয়ে আম পাড়াকে কেন্দ্র করে যুবককে পিটিয়ে হত্যা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁয়ে বিরোধকৃত জমির গাছ থেকে আম পাড়াকে কেন্দ্র করে রতন মিয়া (৩৫) নামের এক যুবককে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোক জন।

ঘটনাটি ঘটেছে বুধবার সকালে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাবরুকপুর গ্রামে। এ ঘটনায় পুলিশ আতর ভানু নামের এক নারীকে আটক করেছে।

জানা গেছে, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাবরুকপুর গ্রামের আব্দুল হাকিমের ছেলে আরিফ ও প্রান্তর সাথে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিলো একই গ্রামের মোতালিবের ছেলে রতনের সাথে। বুধবার সকালে আম পাড়াকে কেন্দ্র করে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক প্রর্যায়ে আরিফ, প্রান্ত ও আতরভানু দেশীয় তৈরী অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে রতনের বসত ঘরে ঢুকে তাকে এলোপাথাটি পিটিয়েও কুপিয়ে মারাত্মক আহত করে। এসময় তার ডাক চিৎকারে আশেপাশের লোক জন ছুটে এসে আহত রতন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়। খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থল থেকে আতর ভানু নামের এক নারীকে আট করেছে। ঘটনার পর থেকে আরিফ ও প্রান্ত পলাতক রয়েছে।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামার ঘটনার সত্যতা স্বীকার করেছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution