• সন্ধ্যা ৭:২৩ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে নির্বাচনে হেরে প্রিজাইডিং অফিসার মারধর, আটক-২

সোনারগাঁয়ে নির্বাচনে হেরে প্রিজাইডিং অফিসার মারধর, আটক-২

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলায় মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নিবার্চনে ৭ নম্বর ওয়ার্ডের পাচঁপীর দরগাহ সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ফলাফল ঘোষনাকে কেন্দ্র করে ওই কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা ফখরুল ইসলামকে পিটিয়ে আহত করেছে পরাজিত দুই ইউপি সদস্য প্রার্থীর সমর্থকরা। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে এক ইউপি সদস্য প্রার্থী ও তার এক সমর্থককে আটক করেছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ১৫ জুন অনুষ্ঠিত উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭নম্বর ওয়ার্ডের পাচঁপীর দরগাহ সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহন শেষে ওই কেন্দ্রের দায়িত্বে থাকা প্রিজাইডিং অফিসার ফকরুল ইসলাম ফলাফল ঘোষনা করে নোটিশ বোর্ডে সাটিয়ে দেন। ফলাফলে পরাজিত হওয়ায় ইউপি সদস্য পদে তালা প্রতীকের প্রার্থী আল মাহাবুব ও মোরগ প্রতীকের প্রার্থী আবু তাহের ফলাফল না মেনে তাদের সমর্থকদের জড়ো করে এবং তালা প্রতীকের প্রার্থী আল মাহাবুব নোটিশ বোর্ডে সাটানো ফলাফল শীট ছিড়ে ফেলে দিয়ে প্রিজাইডিং অফিসারের কক্ষের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে ভাংচুর করে প্রিজাইডিং অফিসার ফখরুল ইসলামকে এলোপাথারিভাবে পিটিয়ে রক্তাক্ত জখম করেন। পরে খবর পেয়ে ঘটনাস্থলে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন অতিরিক্ত পুলিশ নিয়ে গিয়ে ফাকাঁ গুলি ছুড়ে আহত অবস্থায় প্রিজাইডিং অফিসারকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ ধাওয়া করে তালা প্রতীকের প্রার্থী আল মাহাবুব ও তার সমর্থক রবিউল ইসলামকে আটক করেন।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (খ-অঞ্চল) শেখ বিল্লাল হোসেন জানান, পাঁচপীরদরগাহ সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রিজাইডিং অফিসারকে মারধরের ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ২৪ রাউন্ড ফাকাঁ গুলি ছুড়ে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution