• ভোর ৫:০৪ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে বেতন ও বোনাসের দাবিতে মহাসড়ক অবরোধ

সোনারগাঁয়ে বেতন ও বোনাসের দাবিতে মহাসড়ক অবরোধ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

বকেয়া বেতন ও বোনাসের দাবিতে সোনারগাঁ উপজেলার রতনদী এলাকায় একটি তৈরী পোশাক কারখানার শ্রমিকরা অবরোধ করেছে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক। মঙ্গলবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তারা মহাসড়ক অবরোধ করে রাখে। এসময় মহাসড়কের দুপাশে গাড়ী আটকা পড়ে কয়েক কিলোমিটার যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ ও শিল্প পুলিশ ঘটনাস্থলে এসে তাদের নিয়ন্ত্রনের চেষ্টা করে।

শ্রমিকরা জানায়, উপজেলা মোগরাপাড়া ইউনিয়নের রতনদী এলাকায় অবস্থিত কেনটারী নামক একটি তৈরী পোশাক প্রস্তুতকারী প্রতিষ্ঠান ৩ মাস ধরে তাদের বেতন ও বোনাস বন্ধ করে দিয়েছে। বেতন দেই দিচ্ছি বলে প্রতিষ্ঠানের মালিকরা কালক্ষেপন করছেন। এমতাবস্থায় বেতন ও বোনাস না পেয়ে শ্রমিকরা মানবেতন জীবন যাপন করছেন। কেউ ঘরে খাবার নিতে পারছেনা কেউ আবার বাড়ি ভাড়া পরিশোধ করতে পারছেনা। এতে বেতন ও বোনাসের দাবিতে বাধ্য হয়ে তারা মহাসড়ক অবরোধ করে তারা।

এদিকে, শ্রমিকদের বেতন ও বোনাসের দাবিতে মহাসড়ক অবরোধ করায় মহাসড়কের দুপাশে যানবহন আটকরা পড়ে মোগরাপাড়া থেকে মেঘনা সেতুর হয়ে গজারিয়া উপজেলার পর্যন্ত ও টিপরদী হতে মদনপুর পর্যন্ত কয়েক কিলোমিটার যানজটের সৃষ্টি হয়। এতে চরম ভোগান্তীতে পড়ে এ পথে চলাচলরত কয়েক হাজার যাত্রী।

এ ব্যাপারে কেনটাকী গার্মেন্টের হিসাব-রক্ষক ফিরোজ আলম জানান, চলতি মাস ছাড়া শ্রমিকদের কোন বেতন ও বোনাস বকেয়া নাই। তারা গার্মেন্টের দুনার্ম করার জন্য মহাসড়ক অবরোধ করেছে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম জানান, উপজেলার কেনটারী নামের একটি পোশক প্রস্তুতকারী প্রতিষ্ঠানে শ্রমিকরা বেতন ও বোনাসের দাবিতে মহাসড়ক অবরোধ করে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution