• রাত ১২:৫৪ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে সিএনজি থেকে ফেলে দেওয়া নবজাতক চাকার নিচে পৃষ্ট

সোনারগাঁয়ে সিএনজি থেকে ফেলে দেওয়া নবজাতক চাকার নিচে পৃষ্ট

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা গত শনিবার রাতে একটি সিএনজি থেকে একটি প্লাষ্টিকের ব্যাগে করে তিন দিনের অঞ্জাত নবজাতককে মহাসড়কে ফেলে কে বা কাহারা পালিয়ে যায়। পরে একটিবাসের চাকায় নিচে পরে পৃষ্ট হয়ে যায় সে নবজাতক। পুলিশ খবর পেয়ে নবজাতকের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা এলাকার মসজিদের পাশে একটি সিএনজি থেকে বাজারের ব্যাগে করে আনা একটি নবজাতক ছেলে শিশুর লাশ ফেলে যায়। পরে ওই ব্যাগের উপর দিয়ে ঢাকা-থেকে কুমিল্লাগামী একটি বাসের চাকা চলে যায়। এসময় ওই ব্যাগ থেকে রক্ত বের হতে থাকলে উৎসুক জনতা ওই ব্যাগ খুলে একটি নবজাতক মেয়ে শিশুর লাশ দেখতে পায়। গাড়ির চাকায় পিষ্ট হয়ে শিশুটির মাথা থেঁতলে যায়। খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution