• সকাল ৬:৩০ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে ৭টি দোকানে ভূস্মিভূত, ২০ লাখ টাকার ক্ষতি

সোনারগাঁয়ে ৭টি দোকানে ভূস্মিভূত, ২০ লাখ টাকার ক্ষতি

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সবাই যখন সেহেরী খাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিল ঠিক সেই সময় হঠাত করে আকাশ আগুনের আলোকে আলোকিত হয়ে উঠে। আগুনের লেলিহান শিখা যখন আকাশমুখি সেই মুর্হুতে পুরো মোগরপাড়া চৌরাস্তয় আলোর রসনিতে আলোকিত হয়ে উঠে। আশ পাশের লোকজন ছুটে গিয়ে আগুন নেভানোর চেষ্টা করেও ব্যর্থ হয়। পরে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রনে আনে। কিন্তু এর আগেই আগুনে পুড়ে সব শেষ। কাঠের দোকান ছিল বিধায় আগুন এক দোকান থেকে ছড়িয়ে পড়ে অন্য দোকানে। ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার ভোর রাত ৩টার সময় মোগরাপাড়া চৌরাস্তার বাড়ি মজলিশ গ্রামের বিল্লালের বাড়ির সাথে তার কাঠের দোকানে।

আগুনে পুড়ে যাওয়া কাঠের দোকানের মালিক মনির হোসেন জানান, প্রতিদিনের ন্যায় তিনি রাতে দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। রাত ৩টার পরে খবর পান তার দোকানসহ আশপাশের ৭টি কাঠের দোকানে আগুন লেগেছে। খবর পেয়ে তিনি ঘটনাস্থলে ছুটে এসে এলাকাবাসীর চেষ্টার আগুন নিয়ন্ত্রনে আনার চেষ্টা করেন। কিন্তু সবগুলো কাঠ ও কাঠের ফার্নিচারের দোকান থাকার কারনে আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। এসময় কারো কাছে সোনারগাঁ ফায়ার সার্ভিসের নাম্বার না থাকায় ৯৯৯ নাম্বারে ফোন দিলে সোনারগাঁ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট খবর পাওয়ার ঘন্টাখানেক পর ঘটনাস্থলে এসে পোচ্ছায়। এদিকে খবর পেয়ে গজারিয়া থেকে দুটি ইউনিট তাদের সাথে যোগ দেয়। কিন্তু আগুন নেভানোর জন্য যে পরিমান পানির প্রয়োজন সে পরিমান পানি তাদের সংগ্রহে না থাকায় অন্য এলাকা থেকে পানি এনে আগুন নেভানোর চেষ্টা করে। কিন্তু এরই মধ্যে ৭টি দোকানেই পুড়ে ছাই হয়ে যায়। তবে ফায়ার সার্ভিসের ইউনিটগুলো আগুন পাশ্ববর্তি বাড়িঘরে ছড়িয়ে যাতে না পরে সেজন্য কাজ করে। পরে ১ঘণ্টা চেষ্টায় তারা আগুন নিয়ন্ত্রনে আনে। দোকান মালিক মনির হোসেন আরো জানান, তার দোকানে ৭ লাখ টাকার কাঠ ও কাঠের মালামাল ছিল। অন্য দোকানগুলো কাঠের ফার্নিচারের দোকান ও কাঠের দোকান ছিল। তার ধারনা সব কিছু মিলিয়ে প্রায় ২০ লাখ টাকার মতো ক্ষতি সাধন হয়েছে। তবে কি কারণে আগুনের সুত্রপাত হয়েছে তাৎক্ষনিক কেউ বলতে পারেনি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution