• সকাল ১১:২৫ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
হত্যা মামলার ন্যায় বিচার পাওয়ার ব্যাপারে সংশয় প্রকাশ

হত্যা মামলার ন্যায় বিচার পাওয়ার ব্যাপারে সংশয় প্রকাশ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁ উপজেলার লেদামদী গ্রামের মাহবুব হত্যা মালমাটি অন্য দিকে প্রভাবিত করার চেষ্টা চালাচ্ছেন আসামী পক্ষের লোকেরা। গতকাল শনিবার সন্ধায় নিহতের স্ত্রী শারমিন আক্তার সাংবাদিকদের সাথে আলাপকালে এ অভিযোগ করেন তিনি। এতে ন্যায় বিচার পাওয়ার ব্যাপারে শংসয় প্রকাশ করেছেন নিহতের পরিবার
নিহতের স্ত্রী শারমিন আক্তার বলেন, সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়ণের লেদামদী গ্রামের বাসিন্দা একাধিক হত্যা মামলা সহ ১০টি মামলার আসামি এছাহাক মিয়া, ফজলুল হক, একই গ্রামের ব্যবসায়ী মাহাবুব রহমানের কাছে চাঁদাদাবি করে। দাবিকৃত চাঁদা না পেয়ে, এছাহাক মিয়া, ফজলুল হক, হারুন মিয়া, জাকির হোসেন, লুৎফর মিয়া, আমীর হোসেন, মাছুম মিয়া, মোসলেম উদ্দিনের নেতৃত্বে ২০/২৫ জনের একদল সন্তাসী বাহিনী হকিস্টিক, চাপাঁতি, লোহার রড সহ দেশীয় অস্ত্রে সজজিত হয়ে হামলা চালিয়ে ওই ব্যবসায়ীকে পিটিয়ে ও কুপিয়ে হাত ও পায়ের হাড় ভেঙ্গে-গুড়িয়ে দেয়। এর পর থেকে তিনি মারাত্বক অসুস্থ অবস্থায় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নেওয়ার পর তার অবস্থান অবনতি হওয়ার পর গত শুক্রবার তিনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
তিনি আরও বলেন, আমার স্বামীকে পরিকল্পিত ভাবে সন্ত্রাসী এছাহাক মিয়া ও ফজলুল হক এর নেতৃত্বে হামলা চালিয়ে হত্যা করা হয়। তিনি বলেন, মোটা অংকের টাকার বিনিময়ে ময়না তদন্তের রিপোর্টটি ডেঙ্গু বলে চালিয়ে দেওয়ার চেস্টা করছেন। এতে আমরা আমার স্বামীর হত্যা ন্যায় বিচার পাব কিনা এ নিয়ে সংশয় প্রকাশ করছি। তিনি আরও বলেন সন্ত্রাসী ও হত্যা মামলার আসামিরা এলাকায় অনেক প্রভাব শালী ও কালো টাকার মালিক হওয়ায় হত্যা মামলাটি অন্য দিকে প্রভাবিত করার চেষ্টা চালাচ্ছে।
নিহতের বাবা শাহাজাদা মিয়া কান্না জড়িত কন্ঠে বলেন, বাবা আমার ছেলের ব্যাপারে বিচার পাব কিনা এ নিয়ে সন্দেহ হচ্ছে। আসামিরা এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে আর বলছে মামলা করে আমাদের কিছুই হবে না। টাকার বিনিময়ে ময়না তদন্তের রিপোর্ট আমাদের পক্ষে নিয়ে নিবো। আর টাকা থাকলে এদেশে সবই করা সম্ভব। আমার ছেলের হত্যাকারীদের অভিলম্ভে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।
এবিষয়ে যানার জন্য এছাহাক মিয়া ও ফজলুল হকের সঙ্গে যোগাযোগ করা হলে তাদের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।
সোনারগাঁ থানা ওসি মনিরুজ্জামান বলেন, মাহবুব মিয়া ময়নাতদন্তের রিপোর্ট পুলিশ খুব শ্রীঘ্রই হাতে পাবেন। এ বিষয়ে আসামীদের গ্রেফতারের জন্য আমরা চেষ্টা চালাচ্ছি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution