• রাত ১১:৪১ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
পুলিশের সোর্স পুলিশ পরিচয় দিয়ে ২ যুবককে অপহরন করে অর্থ হাতিয়ে নেয়ার চেষ্টা

পুলিশের সোর্স পুলিশ পরিচয় দিয়ে ২ যুবককে অপহরন করে অর্থ হাতিয়ে নেয়ার চেষ্টা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: পুলিশ সোর্সরা চুরি, ডাকাতি ও ছিনতাইয়ের পর এবার পুলিশ পরিচয় দিয়ে অভিনব কায়দায় ভুয়া পুলিশ পরিচয় দিয়ে ২ যুবককে তুলে নিয়ে অর্থ আদায়ের অভিযোগ উঠেছে ২ পুলিশ সোর্সের বিরুদ্ধে। এ ঘটনায় ২ ভুয়া পুলিশ পরিচয়দানকারী সোর্সকে এলাকাবাসী আটক করে পুলিশে সোর্পদ করেছে। জিঞ্জেসাবাদে তারা জানায় সোনারগাঁ থানার এসআই আসিক ইমরানের হয়ে তারা সোর্সের কাজ করে।

সোনারগাঁ থানা পুলিশ জানান, উপজেলার সনমান্দি ইউনিয়নের সনমান্দি বাজার এলাকা থেকে গতকাল শনিবার সন্ধ্যার দিকে সানোয়ার ও সজিব নামের ২জন সাদা পোশাকধারী লোক পুলিশের পরিচয় দিয়ে মুক্তিযোদ্ধা ইলিয়াস মিয়ার ছেলে কবির হোসেন ও একই বাড়ীর আলী হোসেন নামের ২ যুবককে একটি সিএনজিতে তুলে নিয়ে আসে। এসময় তাদের সাথে থাকা আরো ২জনকে বলে আমরা তাদের নিয়ে গেলাম আপনারা সামনে আসেন বলে ডোমবাড়ী এলাকায় গিয়ে সিএনজিটি অবস্থান করলে সাথে থাকা দুজন ওই স্থানে গেলে সাদা পোশাকে পুলিশ পরিচয়ধানকারীরা জানান আটককৃত কবির ও আলী হোসেন মাদক ব্যবসায়ী তাদের ছাড়াতে হলে ৫০ হাজার টাকা লাগবে। পরে ৩০ হাজার টাকায় রফাদফা করা হয়। টাকা নিয়ে জাকির হোসেন ও একজন স্থানীয় সাংবাদিক ঘটনাস্থলে পৌচ্ছে দেখে তারা পুলিশের লোক না তারা এলাকার চিহিৃত মাদক সেবী ও সোনারগাঁ থানার এসআই আসিক ইমরানের সোর্স। এসময় স্থানীয় জনতা ভুয়া পুলিশ পরিচয়দানকারী সানোয়ার ও সজিব আটক করে সোনারগাঁ থানা পুলিশের কাছে সোর্পদ করে। জিঞ্জেসাবাদে আটককৃতরা জানান, তারা দীর্ঘদিন ধরে সোনারগাঁ থানার এসআই আসিক ইমরানে হয়ে সোর্সের কাজ করে আসছে। সে সুযোগে আশিক ইমরানের অনুপস্থিতিতে কিছু টাকার লোভে ভুয়া পুলিশ পরিচয় দিয়ে অর্থ হাতিয়ে নেয়ার চেষ্টা করছিল।

আটককৃত ভুয়া পুলিশ পরিচয়দানকারী সানোয়ার বৈদ্যেরবাজার ইউপির হাড়িয়া এলাকার ইদ্রিস মিয়ার ছেলে ও সজিব পিরোজপুর ভবনাথপুর গ্রামের আলাউদ্দিনের ছেলে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) আশিক ইমরান জানান, আটককৃত ২ সোর্স সোনারগাঁ থানা পুলিশের হয়ে দীর্ঘ ধরে কাজ করছে। সেই সুবাদে তারা আমার সাথেও কাজ করছে। তবে ঘটনার দিন আমি নারায়ণগঞ্জে ছিলাম।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution