• রাত ১১:৪৪ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে গৃহবধুর রহস্যজনক মৃত্যু, স্বামীর বাড়ির লোকজন পলাতক

সোনারগাঁয়ে গৃহবধুর রহস্যজনক মৃত্যু, স্বামীর বাড়ির লোকজন পলাতক

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁ উপজেলায় মানসুরা আক্তার নামের এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মানসুরার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা মর্গে প্রেরণ করেছে। এ ঘটনার পর থেকে গৃহবধুর শশুরবাড়ীর লোকজন পলাতক রয়েছে।

মানসুরার মামা দেলোয়ার হোসেন জানান, উপজেলার জামপুর ইউনিয়নের মুছারচর গ্রামের মজিবুর রহমানের মেয়ে মানসুরা আক্তারের সাথে একই উপজেলার সনমান্দি ইউনিয়নের ফজলুল হকের ছেলে সফিকুল ইসলামের সাথে ৩ বছর আগে বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের আল-আমিন নামের দেড় বছরের একটি ছেলে রয়েছে। বিয়ের পর থেকে স্বামী সফিকুল ও তার স্বজনরা যৌতুকের জন্য মানসুরাকে মারধর করত। গতকাল রবিবার রাতেও এ নিয়ে স্বামী সফিকুল ও মানসুরার মধ্যে যৌতুক নিয়ে কথা কাটাকাটি হয়। সোমবার সকালে এলাকাবাসী মানসুরার ঘরে গলায় ফাঁস অবস্থায় তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

তিনি আরো অভিযোগ করে বলেন, যৌতুকের জন্য তার স্বামী ও শশুরবাড়ীর লোকজন মানসুরাকে হত্যা করে লাশের গলায় ফাঁস লাগিয়ে ঘরের আড়ার সাথে ঝুড়িয়ে রেখেছে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, খবর পেয়ে গৃহবধুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরন করা হয়েছে। ময়না তদন্তের রির্পোট হাতে পেলে এটি হত্যা না আত্মহত্যা বলা যাবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution