• সকাল ৮:৪১ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁ স্বেচ্ছাসেবকলীগ নেতার মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

সোনারগাঁ স্বেচ্ছাসেবকলীগ নেতার মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আনোয়ার হোসেনকে গ্রেফতারের প্রতিবাদ ও মামলা প্রত্যাহারের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় এলাকাবাসী ও স্বেচ্ছাসেবকলীগ। বৃহস্পতিবার (০৫ নভেম্বর) বিকেলে সনমান্দী ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দড়িকান্দি এলাকায় মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে অংশ নিয়ে বক্তব্য দেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মাসুদ রানা মানিক, সনমান্দী ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি দেলোয়ার হোসেন, সনমান্দী ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক সোলায়মান হোসেন সুজন, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন, সনমান্দী ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি মোয়াজ্জেম হোসেন, আলী নেওয়াজ, সাংগঠনিক সম্পাদক রাজু সরকার, আনোয়ার হোসেনের স্ত্রী সুমি আক্তার, ছাত্রলীগ নেতা আল আমিন, সাগর, হৃদয় প্রমূখ।
বক্তরা বলেন, ডিপলেট কোম্পানীর সঙ্গে স্বেচ্ছাসেবকলীগ নেতা আনোয়ার হোসেনের সঙ্গে জমি নিয়ে বিরোধ থাকায় তার বিরুদ্ধে চাদাঁবাজীর অভিযোগ এনে মিথ্যা মামলা দায়ের করেছে। তারা অবিলম্বে আনোয়ার হোসেনের নি:শর্ত মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবি জানান। আগামী ৭ দিনের মধ্যে মামলা প্রত্যাহার না হলে মহাসড়ক অবরোধ সহ কঠোর কর্মসূচির ঘোষনা দেন তারা।

প্রসঙ্গত: উপজেলার সনমান্দী ইউনিয়নের জাইদারগাঁও এলাকায় ডীপলেট ল্যাবরেটরিজ লিমিটেড নামে একটি কোম্পানীতে চাদাঁ দাবীর ঘটনায় সনমান্দী ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আনোয়ার হোসেনের বিরুদ্ধে ওই কোম্পানীর ম্যানেজার গোলাম কবির বাদী হয়ে গত রোববার সোনারগাঁ থানায় মামলা দায়ের করেছেন। পরে মঙ্গলবার রাতে পুলিশ তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution