• রাত ১২:৪৯ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে নিজ গ্রামে শায়িত হলেন বনানীতে আগুনে নিহত জাফর

সোনারগাঁয়ে নিজ গ্রামে শায়িত হলেন বনানীতে আগুনে নিহত জাফর

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

রাজধানীর বনানী এফআর টাওয়ারে অগ্নিকান্ডে নিহত আহম্মেদ জাফরের(৬০) লাশ তার নিজ গ্রাম সোনারগাঁয়ের শম্ভুপুরা ইউনিয়নের নবীনগরে দাফন করা হয়েছে।

শুক্রবার (২৯ মার্চ) বাদ জুম্মা সোনারগাঁ নবীনগর গ্রামের পৈত্রিক বাড়ির পাশে একটি মাঠে জানাযা শেষে নবীনগর সামাজিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

অগ্নিকান্ডে নিহত আহম্মেদ জাফরের পরিবারের সূত্রে জানা যায়, তার চাচা আহম্মেদ জাফর সোনালী ব্যাংকে প্রিন্সিপাল অফিসার হিসেবে কর্মরত ছিলেন। গত সেপ্টেম্বরে তিনি অবসরে চলে যান। মাত্র তিন মাস আগে তিনি হাসিফ ইন্টারন্যাশনাল নামের একটি বেসরকারী সংস্থায় ট্রান্সপোর্ট বিভাগের প্রধান হিসেবে যোগ দেন। বনানীর এফ আর টাওয়ারের ৮ম তলায় তার অফিস ছিলো।

বৃহস্পতিবার (২৮ মার্চ) অগ্নিকান্ডের সময় তিনি ওই অফিসেই অবস্থান করছিলেন। পরিবারের সদস্যরা টিভি স্ক্রলে অগ্নিকান্ডের সংবাদ দেখে আহম্মেদ জাফরের সাথে ফোনে যোগাযোগের চেষ্টা করলেও তারা তাকে ফোনে পাননি। পরে পরিবারের সদস্যরা ঘটনাস্থলে গেয়ে তার লাশ সনাক্ত করেন।

আহম্মেদ জাফর ঢাকার মোহাম্মদপুরের আহম্মেদীয়া হাউজিংয়ে স্ব-পরিবারে বসবাস করতেন। সোয়েব আহম্মেদ নামে বিশ্ববিদ্যালয়ে পড়–য়া তার এক ছেলে রয়েছে।

আহম্মেদ জাফরের আরেক ভাতিজা জাকির হোসেন জানান, চাকুরি সূত্রে আমি ঢাকার শাহিনবাগ এলাকায় বসবাস করি। অগ্নিকান্ডের খবর শুনার পর সাথে সাথে মোবাইলে চাচার সাথে যোগাযোগ করার চেষ্টা করেছি। কিন্তু অপর প্রান্ত থেকে কেউ ফোন রিসিভ করেননি।

তিনি আরো জানান, প্রায় ৩০-৩৫ বছর আগে আহম্মেদ জাফর ও তার পরিবারের অন্যান্য সদস্যরা সোনারগাঁয়ের নবীনগর গ্রাম ছেড়ে ঢাকায় স্থায়ীভাবে বসবাস শুরু করেন। বর্তমানে তিনি সোনারগাঁয়ে নবীনগরে তাদের পৈত্রিক ভিটা থাকলেও এখানে কেউ থাকেনা।

তিনি বলেন, ব্যক্তি জীবনে আহম্মেদ জাফর অত্যন্ত মেধাবী ও বিনয়ী ছিলেন। তিনি এলাকায় বসবাস না করলেও কারো মৃত্যু সংবাদ শুনলে এলাকায় ছুটে আসতেন। তাছাড়া বিভিন্ন আচার অনুষ্ঠানেও নিয়মিত আসতেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution