• রাত ৯:২৫ মিনিট মঙ্গলবার
  • ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ
অমর পোদ্দারের উদ্যোগে ১৫শত পরিবারকে ঈদ সামগ্রী বিতরন

অমর পোদ্দারের উদ্যোগে ১৫শত পরিবারকে ঈদ সামগ্রী বিতরন

Logo


মোঃ পলাশ শিকদারঃ সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়নের পঞ্চমীঘাট পোদ্দার বাড়িতে ১৫০০ পরিবারের মাঝে নিজস্ব অর্থায়নে ঈদ উপহার বিতরণ করেন পানাম গ্রুপের ব্যবস্হাপনা পরিচালক সিআইপি বাবু অমল পোদ্দার।

শুক্রবার (৫ এপ্রিল) বিকেলে পঞ্চমীঘাট পোদ্দার বাড়িতে ঈদ উপহার বিতরণ করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লা, প্রদীপ পোদ্দার, বাদল পোদ্দার, বিমল পোদ্দার, ডিজিএম একাউন্টস অফিসার সুকুমার, মালিবাগ কেরামতিয়া উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক এটিএম মোতালিব, সোনারগাঁ পুজা উদযাপন পরিষদের সভাপতি লোকনাথ দত্ত, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আফসার নাদিয়ান অনিম, সাদিপুর ইউনিয়ন যুবলীগের দপ্তর সম্পাদক রহিম, সাদিপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ওবায়দুল্লাহ বাদল, পঞ্চমীঘাট উচ্চ বিদ্যালয় এর ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, বিদ্যালয়ের শিক্ষক সহ অন্যান্য গণ্যমান্য ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এ সময় সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লা বলেন, সাদিপুর ইউনিয়নের সন্তান সিআইপি অমল পোদ্দার আজ সাধারণ অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন। এ কার্যক্রম কে সাধুবাদ জানাই। তিনি একজন সর্নাতন ধর্মের লোক হয়েও ঈদ আসলে সকলের পাশে থাকে এবং সবাইকে নতুন শাড়ি বিতরণ করেন এটি একটি মহৎ কাজ। সাদিপুর ইউনিয়নে আরো অনেক ধনী ব্যাক্তি আছে কিন্তু তাদেরকে গরীব দুংখী মানুষের পাশে দেখা যায় না। এই অমল পোদ্দার বাবু পুঁজা আসলে ও হিন্দু মুসলিম সকলের মাঝেই উপহার দিয়ে থাকেন। তাই আপনার সকলে তার জন্য আশীর্বাদ ও দোয়া করবেন।

এ সময় সিআইপি বাবু অমল পোদ্দার বলেন, প্রতি বছরের মত এ বছরও নিজস্ব অর্থায়নে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এলাকার অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। আমি দল মত নির্বিশেষে সকলের পাশে থেকে কাজ করে যেতে চাই। ধর্ম যার যার উৎসব সবার, তাই সকলের মাঝেই আনন্দ বয়ে আনুক। এসময় তিনি আরো বলেন, ঈদে, পুজার সময় ও করােনাকালীন সময়ে সাধারণ মানুষের পাশে থেকেছি। সব সময় যেন তাদের পাশে থাকতে পারি। মানুষ মানুষের জন্য এভাবেই যেন মানুষের সেবা করে যেতে পারি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution