• রাত ১০:০৫ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
জামায়েত সন্ত্রাসীদের গ্রেপ্তার ও আ.লীগ নেতােদেরর মুক্তির দাবিতে মানববন্ধন

জামায়েত সন্ত্রাসীদের গ্রেপ্তার ও আ.লীগ নেতােদেরর মুক্তির দাবিতে মানববন্ধন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার সাদিপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য জাকির হোসাইন ও সাদিপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি আলী হোসাইনের বিরুদ্ধে জামায়াত ইসলামী নেতার মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। বৃহস্পতিবার সকালে সাদিপুরের কোনাবাড়ি সড়কে শত শত নারী-পুরুষ এ মানববন্ধন করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, সোনারগাঁ উপজেলার জামাতে ইসলামীর রোকন আবু জাফরের নেতৃত্বে তার ভাগিনা জামাতে ইসলামীর র্শীষ নেতা আবু বক্কর, আব্দুল হাই, ফারা জুবায়ের এলাকায় র্দীঘদিন ধরে সরকার বিরোধী কার্যক্রম পরিচালনা করে আসছে। তাদের কার্যক্রমে বাঁধা দেওয়ায় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সদস্য জাকির হোসাইনের সাথে র্দীঘদিন ধরে বিরোধ চলচ্ছে। এ জের ধরে সাম্প্রতি সাদিপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির নির্বাচনে সংঘর্ষের ঘটনায় স্বেচ্ছা সেবকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য জাকির হোসাইন ও সাদিপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি আলী হোসাইনের বিরুদ্ধে জামাতে ইসলামীর নেতা আব্দুল হাই বাদি হয়ে মামলা দায়ের করেন। ঐ মিথ্যা মামলা প্রত্যাহারের করে জামাতে ইসলামী নেতা আবু জাফর, আবু বক্কর, আব্দুল হাই ও ফারা জুবায়েরদের দ্রুত গ্রেফতার করে শাস্তির দাবী জানান তারা।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution