• ভোর ৫:৩০ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে তিন মাস ধরে শিশুকে বলাৎকার, মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগের পর ধামাচাপার চেষ্টা

সোনারগাঁয়ে তিন মাস ধরে শিশুকে বলাৎকার, মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগের পর ধামাচাপার চেষ্টা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

তিন মাস ধরে শিশুকে বলাৎকার, মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগের পর ধামাচাপার চেষ্টা
নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলায় এক মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ন্যাক্কারজনক লাম্পট্যের অভিযোগ ওঠেছে। শিশুটির সঙ্গে এমনভাবে নোংরামী করা হয়েছে যা লেখার মতও নয়। একটি দশ বছরের শিশুকে তিন মাস ধরে বলাৎকার করার অভিযোগ তার বিরুদ্ধে। এ ঘটনায় থানায় শিশুটির বাবা লিখিত অভিযোগ দায়ের করলে স্থানীয় প্রভাবশালীরা ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করছেন।

সোনারগাঁও সাদিপুর ইউনিয়ন এলাকায় ঘটা এ ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে এলাকায় ছিঃছি পড়ে যায়। সর্বত্র তোলপাড় শুরু হয়। কিন্তু শিশুটির বাবা থানায় অভিযোগ দিলেও নীরহ হওয়ার কারনে পুলিশ মামলাটি গ্রহণ করছেনা। এ সুযোগে ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা চলছে বলেও এলাকাবাসী জানিয়েছেন।

থানায় দায়ের করা অভিযোগ থেকে জানাগেছে, উপজেলার সাদিপুর গ্রামের আব্দুর রহমান মোল্লার ছেলে মাওলানা আবুল কালাম মোল্লা সাদিপুর গ্রামে তাফহিমুল উম্মাহ আইডিয়াল মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক।

তিনি এই মাদ্রাসার প্রথম শ্রেণির এক দশ বছরের ছাত্রকে বিগত তিন মাস যাবত ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক বলাৎকার করায় শিশুটির কোমড় ও পায়ু পথে তীব্র ব্যথার সৃষ্টি হয়। শিশুটির অভিভাবকরা বিষয়টি রোগ মনে করে ডাক্তারের সরণাপন্ন হন। অনেক চিকিৎসা করালেও সুস্থ্য হয়নি শিশুটি।

এদিকে গত ১ মে দুপুর দেড়টার দিকে ছাত্রটি বাড়িতে এসে কোমড় ও পায়ু পথের তীব্র ব্যথায় চিৎকার শুরু করলে তার পিতা-মাতা ও প্রতিবেশিরা তাকে এ বিষয়ে কঠোরভাবে জিজ্ঞাসা করে। এসময় সে জানায়, মাওলানা আবুল কালাম মোল্লা তাকে মাদ্রাসার ভিতরে নিজের কক্ষে ডেকে নিয়ে ভয়ভীতি দেখিয়ে দীর্ঘ তিন মাস যাবত জোরপূর্বক বলাৎকার করে আসছে এবং বিষয়টি কাউকে জানালে তাকে হত্যা করা হবে বলে হুমকি দিয়েছে।

প্রকৃত ঘটনা জানার পর গত ২মে ওই ছাত্রের বাবা বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। কিন্তু থানা পুলিশ রহস্যজনক কারনে মামলা গ্রহণ করছেনা।

এ ব্যাপারে অভিযুক্ত মাওলানা আবুল কালাম মোল্লার সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তা বন্ধ পাওয়া যায়। পরে তার তাফহিমুল উম্মাহ আইডিয়াল মাদ্রাসায় গেলে মাদ্রাসাটিও বন্ধ পাওয়া গেছে। এছাড়া এসময় তার মাদ্রাসা সংলগ্ন বাড়িতে কাউকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে উপজেলার তালতলা ফাঁড়ির ইনচার্জ এহসান মিয়া ঘটনা স্বীকার করে নিউজ সোনারগাঁকে বলেন,  আমরা ঘটনাটি জানার পর অভিযুক্ত ব্যক্তি আটক করে ফাঁড়িতে নিয়ে আসি। কিন্তু ছাত্রদের অভিভাবকদের পক্ষে কোন লিখিত অভিযোগ না পাওয়ায় উর্ধ্ব তন কর্মকর্তাদের সাথে কথা বলে তাকে ছেড়ে দেওয়া হয়েছে। সূয়: আজকাল নারায়ণগঞ্জ


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution