• রাত ৯:৫৯ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে স্কুল ছাত্রী আখি হত্যার বিচারের দাবীতে মানববন্ধন। newssonargaon24.com

সোনারগাঁয়ে স্কুল ছাত্রী আখি হত্যার বিচারের দাবীতে মানববন্ধন। newssonargaon24.com

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকঃ
সোনারগাঁয়ের পঞ্চমীঘাট উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী আখি আক্তার আত্মহনের প্ররোচনাকারী বখাটে সাকিবের বিচারের জন্য স্থানীয় এলাকাবাসীসহ সোনারগাঁয়ের বিভিন্ন এলাকাবাসী মানববন্ধন করেন।
গ্রাজুয়েট ফাউন্ডেশন সোনারগাঁয়ের আয়োজিত এ মানব বন্ধনে অভিযুক্ত অপরাধী সাকিবকে বিচারের আওতায় এনে কঠোর শাস্তির দাবী করা হয়।

নিহত স্কুলছাত্রীর আত্মহত্যার পথ বেছে নেয়ার জন্য দায়ী সাকিব। তাকে ইতিপূর্বে আখির উপর নির্যাতন ও তাকে উত্যক্ত করার অভিযোগে আদালত ১৫ দিনের বিনাশ্রম দণ্ড প্রদান করেন।

পরবর্তীতে সাকিব জেল থেকে ছাড়া পেয়ে পুর্বের চেয়ে আরো বহুগুন বেশী আখিকে নির্যাতন চালাতে থাকে।

অতিরিক্ত এ যন্ত্রনা সইতে না পেরে ৬ষ্ঠ শ্রেণীতে পড়ুয়া এ ছাত্রী আত্মহত্যার পথ বেছে নেয়।

গ্রাজুয়েট ফাউন্ডেশন এর আয়োজনে মানব বন্ধনে অংশ নেয়া সকলেই বলেছেন এটি একটি আত্মহত্যা নয়। এটি একটি হত্যা। আজকে আখি এর স্বীকার হয়েছে কালকে আরেকজন হবে। যদি এর কঠোরতম সাজা না হয় তবে এরকম অন্যায়ের পরিমান বেড়ে যাবে।

এসব অপরাধ বন্ধের জন্য অভিযুক্ত সাকিবকে আইনের আওতায় এনে কঠিনতম শাস্তি দিতে হবে।
উল্লেখ্য যে, গত ১ নভেম্বর সোনারগাঁ এর সাদিপুর ইউনিয়নের পঞ্চমীঘাট উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী আখি আক্তার একই ইউপির নানাখী গ্রামের বখাটে সাকিবের অত্যাচারে অতিষ্ট হয়ে আত্মহত্যা করে।
এর আগে আখির উপর শারীরীক অত্যাচারের দায়ে সাকিবকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেয় আদালত।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution