• রাত ১:৪১ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে অধিক মুল্যে দ্রব্যমূল্যে বিক্রির অপরাধে ১১ ব্যবসায়ী জরিমানা

সোনারগাঁয়ে অধিক মুল্যে দ্রব্যমূল্যে বিক্রির অপরাধে ১১ ব্যবসায়ী জরিমানা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: করোনা ভাইরাসের সুযোগ নিয়ে সোনারগাঁ উপজেলার বিভিন্ন হাটবাজারে দ্রব্যমূল্যে দাম বাড়িয়ে জনগনের ভোগান্তী বাড়নোর অপরাধে ১১ ব্যবসায়ীকে ৮৪ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার সকাল থেকে দিনব্যাপী অভিযান পরিচালনা করেন সোনারগাঁ সহকারী কমিশনার (ভুমি) আল- মামুন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল-মামুন জানান, গত কয়েকদিন ধরে করোনা ভাইরাসের কারণে কিছু অসাধু ব্যবসায়ী উপজেলার বিভিন্ন হাটবাজারগুলোতে দোকানে ন্যায্য মুল্যে পন্য বিক্রি না করে অধিক মুল্যে চাল, পেয়াঁজ ও আলু বিক্রিসহ বিভিন্ন অপরাধে উপজেলার জামপুর ও সাদীপুর ইউনিয়নের নয়াপুর, তালতলা ও মহজমপুর বাজারে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানকে ৮৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সহকারী কমিশনার আল-মামুন আরো বলেন, মূল্যবৃদ্ধির চলমান গুজবে কান দিবেন না, মাত্রারিতিক্ত মজুদ করবে না। তাছাড়া করোনা ভাইরাসের বিষয়ে সচেতনতামূলক পরামর্শ প্রদান করাসহ বিদেশ ফেরত লোকদের সতর্ক অবস্থায় থেকে ঘড় থেকে না বের হওয়া সহ বিভিন্ন পরামর্শ দেয়া হয়েছে। যারা এ আদেশ অমান্য করবে তাদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আইনের আওতায় আনা হবে। আমাদের এ অভিযান উপজেলার বিভিন্ন ইউনিয়নের হাটবাজারে চলমান থাকবে।

এছাড়া সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলাম মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় অভিযান চালিয়ে চাউলের মূল্য বেশি রাখার অপরাধে গোলাম মোস্তফা রাইস এজেন্সিকে ২৫ হাজার, সিরাজ রাইস এজেন্সিকে ১৫ হাজার ও আলী আহাদকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া বেশি দামে বিক্রি করায় পেঁয়াজ ব্যবসায়ী রাসেল মিয়াকে ১০ হাজার ও অপরিচ্ছন্ন পরিবেশে মাংশ বিক্রি করায় আমজাদ হোসেন নামের একজনকে ১০ হাজার টাকা জরিমানাসহ মোট ৯০ হাজার টাকা জরিমানা করা হয়।

জানাগেছে, উপজেলার নয়াপুর বাজারের চাল ব্যবসায়ী মনির হোসেনকে ৫০ হাজার, পিয়াজ ব্যবসায়ী সোহেলকে ২০ হাজার, তালতলা বাজারের পিয়াজ ব্যবসায়ী রুহুলআমিনকে ৮ হাজার, নাজমুল মিয়াকে ২ হাজার, শরীফ মিয়াকে ১ হাজার, মহজমপুর বাজারের পিয়াজ ও আলু ব্যবসায়ীকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution