• সকাল ৭:০৫ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে অসামাজিক কাজে জড়িত আটককৃতদের জরিমানা

সোনারগাঁয়ে অসামাজিক কাজে জড়িত আটককৃতদের জরিমানা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলার জামপুর পেরাবো তাজমহল এলাকার গতকাল শনিবার সন্ধ্যায় ৩টি রেস্টুরেন্টে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকালাপের সময় আপত্তিকর অবস্থায় আটক ৪ নারী ও ১১ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার রোববার সকালে এ আদালত পরিচালনা করেন। এসময় প্রত্যেক নারী পুরুষ প্রত্যেককে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক সলিমুল্লাহ জানান, উপজেলার জামপুর ইউনিয়নের পেরাবো তাজমহল এলাকার দীর্ঘদিন যাবৎ কয়েকটি খাবার রেস্টুরেন্টে খাবারের পাশাপাশি রেস্টুরেন্টের ভেতর রুম তৈরী করে তাজমহলে ঘুরতে আসা নারী-পুরুষের কাছে ঘন্টা হিসেবে ভাড়া দেয়া হত। রুম ভাড়া নিয়ে তারা অসামাজিক কাজে লিপ্ত হত। এমন অভিযোগের ভিত্তিতে শনিবার বিকালে বন্ধু রেস্টুরেন্ট, মমতা রেস্টুরেন্ট ও রাজকন্যা রেস্টুরেন্টে অভিযান চালাই। এসময় অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে ৪ নারী ও ৪ পূরুষকে আপত্তিকর অবস্থায় হাতে নাতে আটক করি। এছাড়া অনুমোদন ছাড়া রেস্টুরেন্টের ভেতর রুম ভাড়া দেয়ার অপরাধে হোটেল ম্যানেজারসহ আরো ৭ জনকে আটক করা হয়েছে। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার নেতৃত্ব ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তাদের প্রত্যেককে ২ হাজার টাকা করে জরিমানা করা হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution