• রাত ৯:৫৯ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে ভ্রাম্যমান আদালতের ৩০ হাজার ৫০০ টাকা জরিমানা

সোনারগাঁয়ে ভ্রাম্যমান আদালতের ৩০ হাজার ৫০০ টাকা জরিমানা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সরকারের দেয়া কঠোর লক ডাউনের বিধি নিষেধ অমান্য করার অপরাধে ৯জন দোকানদারকে ৩০ হাজার ৫শত টাকা জরিমানা করা হয়েছে। সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভুমি) গোলাম মুস্তফা মুন্না প্রতিদিনের লকডাউন পরিদর্শনে গিয়ে এসব দোকানদারকে জরিমানা করেন। এসময় আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

 

সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভুমি) গোলাম মুস্তফা মুন্না জানান, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের সংক্রমন থেকে দেশের মানুষকে সুরক্ষায় সরকারের দেয়া কঠোর লক ডাউন বাস্তবায়ন করতে প্রতিদিনই উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে করোনা ভয়াবহতা সর্স্পকে ও লকডাউনে কেউ যাতে প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে না আসে সেজন্য জনগনকে সচেতনতামুলক পরামর্শ প্রদান করে মাইকিং করা হয়। এরপর কেউ সরকারের বিধি নিষেধ অমান্য করলে তাদের বিরুদ্ধে শাস্তিমুলক ব্যবস্থা গ্রহন করা হয়। তারই ধারাবাহিকতায় শুক্রবার বিকেলে উপজেলার জামপুর ইউনিয়নের তালতলা বাজারে কয়েকটি কাপড়ের দোকান খোলা রাখার অপরাধে ও খাবার হোটেলে বিধি নিষেধ অমান্য করে খোলা রাখার অপরাধে ৯জন দোকানীকে ৩০ হাজার ৫শত টাকা জরিমানা করা হয়। তিনি আরো জানান, তাদের এ অভিযান সরকার ঘোষিত লকডাউন পর্যন্ত অব্যাহত থাকবে। 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution