• দুপুর ১:১৩ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে ১৭টি অস্থায়ী পশুর হাটের অনুমোদন, মোট হাটের সংখ্যা ২০

সোনারগাঁয়ে ১৭টি অস্থায়ী পশুর হাটের অনুমোদন, মোট হাটের সংখ্যা ২০

Logo


নিউজ সোনারগাঁ টুযেন্টিফোর ডটকম: আসন্ন ঈদুল আযহাকে সামনে রেখে ১৭ টি অস্থায়ী হাটের অনুমোদন দিয়েছে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক। সোনারগাঁ উপজেলার ১০টি ইউনিয়নের চেয়ারম্যানদের দেয়া অস্থায়ী পশুর হাটের প্রস্তাবের ভিত্তিতে সোনারগাঁ উপজেলা অনুমোদনের জন্য জেলা অফিসে প্রেরণ করে। জেলা অফিস অনুমোদন দেয়ার পর থেকে গত ১৯ জুলাই থেকে হাটের দরপত্র বিক্রি করা শুরু করেছে উপজেলা কার্যালয়। দরপত্র বিক্রি চলবে আগামী আজ ২০ জুলাই পর্যন্ত।

এছাড়া উপজেলা ২টি কাইকারটেক ও আনন্দবাজার  ২টি স্থায়ী হাট ছাড়াও পৌরসভা নিজেরা একটি হাটের আয়োজন করেন। সোনারগাঁয়ে এবারও ২০টি পশুর হাট বসবে।

সোনারগাঁ উপজেলা কার্যালয় সুত্রে জানা গেছে, আগামী ঈদুল আযহাকে সামনে রেখে উপজেলায় ১৭ অস্থায়ী,  ২টি স্থায়ী ও পৌরসভায় একটি হাটসহ মোট ২০টি হাট বসবে।

অনুমোদন দেয়া অস্থায়ী হাটগুলো হলো শম্ভুপুরা ইউনিয়নের হােসেনপুর হাট, চরকিশােরগঞ্জ বালুর মাঠ, মােগরাপাড়া ইউনিয়নের সােনারগাঁ ডিগ্রি কলেজের পাশের বালুর মাঠ, পিরােজপুর ইউনিয়নের গিয়াস উদ্দিনের বালুর মাঠ, প্রতাপেরচর বালুর মাঠ, বৈদ্যেরবাজার ইউনিয়নের বৈদ্যেরবাজার লঞ্চঘাটের পাশের বালুর মাঠ, নােয়াগাঁও ইউনিয়নের ধন্ধিরবাজার বালুর মাঠ, বিষনাদী বাজার বালুর মাঠ, জামপুর ইউনিয়নের তালতলা বালুর মাঠ, মুন্দিরপুর বাবুর বাজার হাট, শিরাব বালুর মাঠ, কাঁচপুর ইউনিয়নের রিলায়েন্স হাউজিং মাঠ, রায়েরটেক বালুর মাঠ, সনমান্দি ইউনিয়নের আলমদী দক্ষিণপাড়া মাঠ, মগবাজার বালুর মাঠ, অলিপুরা বাজার মাঠ ও বারদি ইউনিয়নের রিবর বালুর মাঠ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution