• রাত ১২:৪৫ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে ২১ দিনে ২৭ জেলে আটক, ৩৮টি মামলা

সোনারগাঁয়ে ২১ দিনে ২৭ জেলে আটক, ৩৮টি মামলা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সরকারী আদেশ অমান্য করে ইলিশ মাছ প্রজজন সময়ে মেঘনা নদীতে ইলিশ মাছ শিকারের অপরাধে ২৭ জন জেলেকে আটক করেছে উপজেলা মৎস্য অফিস ও বৈদ্যেরবাজার নৌপুলিশ। গত ৯ অক্টেবর থেকে ৩০ শে অক্টোবর পর্যন্ত ২১ দিনে তাদের আটক করা হয়।

উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মাহমুদা আক্তার জানান, গত ৯ অক্টোবর থেকে ৩০ অক্টোবর পর্যন্ত ইলিশ প্রজজন সময়ে ইলিশ মাছ শিকার সর্ম্পুনরূপে বন্ধ করে দিয়েছে সরকার। এ সময়ের মধ্যে সরকারী নির্দেশ অমান্যকারীকে আটক করে জেল ও জরিমানার বিধান রাখা হয়েছে। সে লক্ষ্যে সোনারগাঁ উপজেলার মেঘনা নদীতে মা ইলিশ মাছ শিকারের অপরাধে গত ২১ দিনে ৩৮টি অভিযান চালিয়ে ২৭জন জেলেকে আটক করা হয়েছে। এরমধ্যে ৮টি মোবাইল কোর্ট পরিচালনা করে ১৯ জনকে বিভিন্ন মেয়াদের কারাদন্ড দেয়া হয়েছে এবং ৮৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। এছাড়া ১৩.৭৭ লাখ কারেন্ট জাল ও ৪০২ কেজি ইলিশ মাছ জব্দ করা হয়েছে। এছাড়া প্রশাসনের পক্ষ থেকে ৩৮টি মামলা দায়ের করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution