• রাত ৩:৫৬ মিনিট বুধবার
  • ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ
সোনারগাঁয়ে উপজেলা প্রশাসনের আয়োজনে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক প্রচারণা

সোনারগাঁয়ে উপজেলা প্রশাসনের আয়োজনে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক প্রচারণা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলা প্রশাসনের আয়োজনে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক প্রচারনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে উপজেলা হল রুমে এ সচেতনতামূলক প্রচারনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সচেতনতামূলক প্রচারনা অনুষ্ঠান উপজেলা নির্বাহী অফিসার রেজওয়ান উল ইসলাম এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিদ্যুৎ ও জ্বালানি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (অবঃ) ও সোনারগাঁ সংঘের সভাপতি জনাব মোঃ সিদ্দিক জোবায়ের। এ বক্তব্য রাখেন, সরকারি সফর আলী কলেজের অধ্যক্ষ এবং সোনারগাঁ সংঘের সাধারন সম্পাদক জনাব প্রফেসর মোঃ গিয়াস উদ্দীন। ডেঙ্গু সচেতনতার উপর সেশন পরিচালনা করেন কুমিল্লা সরকারি ভিক্টোরিয়া সরকারি কলেজের সহকারী অধ্যাপক জনাব সালাউদ্দিন জুয়েল ও সোনারগাঁ উপজেলার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাবরিনা হক।
বিশেষ অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ বক্তৃতা করেন জনাব অধ্যাপক ডাঃ মোঃ জাহাঙ্গীর আলম এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব মোঃ সাইফুল ইসলাম প্রধান। সঞ্চালনায় ছিলেন সোনারগাঁ সংঘের দপ্তর সম্পাদক এ কে এম জানে আলম দিপু। এসময় আরো উপস্থিত ছিলেন সোনারগাঁ সংঘ এর সম্মানিত সদস্যদের মধ্যে জনাব আঃ করিম,অধ্যক্ষ আশরাফুজ্জামান অপু, মোঃ মনিরুজ্জামান, মোঃ গোলাম মোর্তুজা কাজল, আবু বক্কর সিদ্দিক, মোঃ মশিউর রহমান ও মোঃ সাইফুর রহমান আহসানী, সোনারগাঁ জি আর ইনস্টিটিউটশন,সোনারগাঁ গার্লস পাইলট স্কুল ও ভট্টপুর মডেল প্রাথমিক বিদ্যালয় থেকে আগত ১৮৬ জন ছাত্র-ছাত্রীর উপস্থিতিতে ডেঙ্গু সচেতনতা অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের মধ্যে পরিবেশ বন্ধু গাছ বিতরণ করা হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution