• রাত ১০:৩৯ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে মৎস্য সপ্তাহ উপলক্ষে মাছ অবমুক্তকরন

সোনারগাঁয়ে মৎস্য সপ্তাহ উপলক্ষে মাছ অবমুক্তকরন

Logo


নিউজ সোনারগাঁ প্রতিনিধি: “নিরাপদ মাছে ভরবো দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায় সোনারগাঁয়ে জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকাল এগারোটায় উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে উপজেলা মিলানায়তনে জাতীয় মৎস সপ্তাহের উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা সহকারী কমিশনার ভুমি ইব্রাহীম মিয়ার সভাপতিত্বে ও সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা জেসমীন আক্তারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.সামসুল ইসলাম ভূইয়া। অন্যান্যদের মধ্যে এসময় আরও উপস্থিতি ছিলেন, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ, সরকারি কর্মকর্তাগন, সাংবাদিক প্রমুখ।

সোনারগাঁ উপজেলায় সফল মৎস্য চাষী হিসেবে বিভিন্ন ক্যাটাগরিতে প্রথম স্থান লাভ করেন শ্রী অমলেশ চন্দ্র, জাকির সরকার ও আতিকুল হক শিকদার। এর আগে উপজেলা পুকুরে পোনা মাছ অবমুক্ত করা হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution