• বিকাল ৩:২৯ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
খেলা থামিয়ে মাঠে ঢুকে বিতর্কে জড়ালেন সাকিব

খেলা থামিয়ে মাঠে ঢুকে বিতর্কে জড়ালেন সাকিব

Logo


১৫৯ রানের লক্ষ্যে ফরচুন বরিশালের দুই ওপেনার চতুরঙ্গ ডি সিলভা ও এনামুল হক বিজয় তখন মাঠে। রংপুর রাইডার্সকে ১৫৮ রানে আটকে বোলাররা নিজেদের কাজ গুছিয়ে রেখেছিলেন ভালোভাবেই।

এবার ব‌্যাটসম‌্যানদের পালা। কিন্তু প্রথম বল গড়ানোর আগেই বিপিএলে নতুন বিতর্ক। ফরচুন বরিশালের অধিনায়ক সাকিব আল হাসান মাঠে ঢুকে গেলেন কোনো তোয়াক্কা না করে, থামিয়ে রাখলেন খেলা। তবে কী কারণে এমনটা হয়েছে তা জানা-বোঝা যায়নি। তার মাঠে ঢোকাকে কেন্দ্র করে অন্তত ৫ মিনিট খেলা বন্ধ ছিল।

ড্রেসিংরুম থেকে বেরিয়ে প্রথমে বাউন্ডারি দড়ির সামনে দাঁড়ান সাকিব। সেখানে কিছুক্ষণ দাঁড়িয়ে ব‌্যাটসম‌্যানদের ইশারায় কিছু একটা বলেন। তার সঙ্গে কথা বলতে এগিয়ে যান চতুর্থ আম্পায়ার মোজাহিদুজ্জামান। আম্পায়ারকেও বোঝানোর চেষ্টা করেন সাকিব। কিন্তু তাতেও শান্ত দেখাচ্ছিল না বরিশালের অধিনায়ককে। দুই ব‌্যাটসম‌্যানকে উইকেট থেকে সরে আসার কথা বলেন।

এরপর সাকিব নিজেই মাঠে ঢুকে পড়েন। সরাসরি দুই অনফিল্ড আম্পায়ার গাজী সোহেল ও রাভেন্দ্র উইমালসারির সঙ্গে কথা বলেন। তাকে সে সময়ে খুব উত্তেজিত দেখা যায়। খেলা চলাকালে মাঠে ঢুকে সাকিব তখন খেলা থামিয়ে রাখেন। সেখানে রংপুরের খেলোয়াড়রা জটলা পাকিয়ে ছিলেন। অধিনায়ক সোহানের সঙ্গেও সাকিবকে কথা বলতে দেখা যায়। কিন্তু পরিস্থিতি এতটাই জটিল ছিল যে, বোঝার উপায় ছিল না মাঠে কী হয়েছিল।

তবে ধারণা করা যাচ্ছে, স্ট্রাইক ও নন স্ট্রাইক প্রান্তে ব‌্যাটসম‌্যান ও বোলার নির্বাচন করাকে কেন্দ্র করেই জটিলতার সৃষ্টি হয়। ফরচুন বরিশালের বক্তব‌্যও সেরকম। দলটির ম্যানেজার সাজ্জাদ আহমেদ শিপন বলেছেন, ‘নিয়ম অনুযায়ী কোন বোলার বল করবেন, তা ঠিক হওয়ার পর ব্যাটসম্যানরা কে স্ট্রাইক নেবেন সেটা নির্ধারণ হয়। এক্ষেত্রে শেখ মেহেদীকে বল করতে আসতে দেখে চতুরঙ্গ ডি সিলভার বদলে এনামুল হক বিজয়কে স্ট্রাইকে চাচ্ছিলেন সাকিব। কিন্তু আম্পায়ার সেটার অনুমতি দিতে রাজি হচ্ছিলেন না, এই নিয়ে কথা বলতে মাঠে প্রবেশ করেন তিনি।’


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution