• সকাল ৯:২৮ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
লড়াই করেও ৩২৯ রানে শেষ ভারতের ইনিংস

লড়াই করেও ৩২৯ রানে শেষ ভারতের ইনিংস

Logo


ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম দুই টেস্টে এজবাস্টন ও লর্ডসে তেমন প্রতিদ্বন্দ্বিতা গড়তে পারেনি ভারত। সে তুলনায় তৃতীয় ম্যাচে ট্রেন্টব্রিজে ম্যাচের শুরুতেই লড়াইয়ের আভাস জাগিয়েছিল তারা। তবু প্রথম ইনিংসে ৩২৯ রানেই থামতে হয়েছে সফরকারীদের।

ম্যাচের প্রথম দিনে আজিঙ্কা রাহানে ও বিরাট কোহলির ব্যাটে ভালো শুরু পেয়েছিল ভারত। কিন্তু টপঅর্ডারের পর লেট মিডলঅর্ডারেও আসেনি তেমন সহায়তা। ফলে প্রথম দিনে ৬ উইকেট হারিয়ে ৩০৭ রান করা ভারত দ্বিতীয় দিনে বাকি ৪ উইকেটে যোগ করতে পেরেছে মাত্র ২২ রান।

এর আগে প্রথম দিনে মাত্র ৩ রানের জন্য সেঞ্চুরি মিস করেন দলের অধিনায়ক বিরাট কোহলি। ক্যারিয়ারে মাত্র দ্বিতীয়বার ‘নার্ভাস নাইন্টি’তে আটকা পড়েন তিনি। এছাড়া আজিঙ্কা রাহানের ব্যাট থেকে আসে ৮১ রান।

সফরকারীরা অলআউট হওয়ার পর মধ্যাহ্ন বিরতি পর্যন্ত ৯ ওভার ব্যাটিং করার সুযোগ পেয়েছে ইংল্যান্ড। ওভারপ্রতি প্রায় ৫ গড়ে বিনা উইকেটে ৪৬ রান করেছে তারা। অ্যালিস্টার কুক ২১ ও কিটন জেনিংস অপরাজিত ২০ রানে। দুজনই হাঁকিয়েছেন ৩টি করে চার।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution