• দুপুর ১২:৩৬ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
ড. কামালের বিরুদ্ধে সাংবাদিকরা মানহানীর মামলা করতে পারেন

ড. কামালের বিরুদ্ধে সাংবাদিকরা মানহানীর মামলা করতে পারেন

Logo


শহীদ বুদ্ধিজীবী দিবসে শ্রদ্ধা জানাতে গিয়ে স্বাধীনতাবিরোধী দল জামায়াতে ইসলামীর সম্পৃক্ততা নিয়ে সাংবাদিকরা প্রশ্ন করলে ক্ষেপে যান গণফোরাম সভাপতি ও ঐক্যফ্রন্টের আহবায়ক ড. কামাল হোসেন। তিনি সাংবাদিকদের বলেন ‘খামোশ’ চিনে রাখবো, চিনে রাখবো। পয়সা পেয়ে শহীদদের অশ্রদ্ধা করো তোমরা, আশ্চর্য।’ ড. কামাল হোসেনের এমন মন্তব্যের প্রতিক্রিয়া জানিয়েছেন ক্ষমতাসীন দল আওয়ামী লীগ নেতারা। দলটির নেতারা মনে করেন, ড. কামাল সাংবাদিক সমাজকে হেয় করেছেন। সাংবাদিকদের নিয়ে কটূক্তি করেছেন। চাইলে সাংবাদিকরা আইনগত ব্যবস্থা নিতে পারেন।

শুক্রবার মিরপুরে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে বুদ্ধিজীবীদের প্রতি শ্রদ্ধা জানাতে যান ড. কামাল। এ সময় যমুনা টেভিশনের এক রিপোর্টার ড. কামাল হোসেনকে প্রশ্ন করেন ‘জামায়াতের বিষয়ে আপনাদের সবশেষ অবস্থান কী? তারা আর আপনারা তো একই মার্কায় নির্বাচন করছেন।’ এমন প্রশ্ন শুনেই তেলে-বেগুনে ক্ষেপে যান ড. কামাল। এমনকি ওই রিপোর্টারের নাম জানতে চান। কত পয়সা পেয়েছেন এই প্রশ্নগুলো করতে? চিনে রাখবো, চিনে রাখবো। পয়সা পেয়ে শহীদদের অশ্রদ্ধা করো তোমরা, আশ্চর্য।’ ‘খামোশ’ ইত্যাদি। বুদ্ধিজীবী দিবসে এমন মন্তব্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক সমালোচনার ঝড় উঠেছে। সমালোচনা উঠেছে রাজনৈতিক অঙ্গণেও।

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন বলেন, ড. কামাল হোসেন সাংবাদিক সমাজকে হেয় করেছেন, কটূক্তি করেছেন। সাংবাদিকদের নিরপেক্ষতা ও সত্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন। তাঁর মুখে এটা সাজে না। তিনি একজন সংবিধান প্রণেতা ও সংবিধানের সবকিছু তাঁর জানা। তিনি নিরপেক্ষ সাংবাদিকতায় বিশ্বাস করেন না। সাংবাদিকরা চাইলে তাঁর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা হিসেবে মানহানির মামলা করতে পারেন।

এ বিষয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান বলেন, ড. কামাল একজন আইনজ্ঞ ও রাজনৈতিক ব্যক্তিত্ব। তিনি সারাজীবন স্বাধীনতা বিরোধীদের বিরুদ্ধে বলছেন। কিন্তু স্বাধীনতা বিরোধীদের সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্ট করে নির্বাচন করছে। এখানে সাংবাদিকরা প্রশ্ন করতেই পারেন। সম্পাদনা : সমীরণ, রেজাউল আহসান, আমাদের সময়


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution