• রাত ১২:১০ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
হিমঘরে রাখার ৭ ঘণ্টা পর জানা গেলো ‘মৃত’ শ্রীকেশ বেঁচে আছেন

হিমঘরে রাখার ৭ ঘণ্টা পর জানা গেলো ‘মৃত’ শ্রীকেশ বেঁচে আছেন

Logo


দ্রুতগতির মোটরসাইকেলের ধাক্কায় অচেতন শ্রীকেশ কুমারকে নেওয়া হয়েছিল হাসপাতালে। চিকিৎসকরা “ নিহত ” ঘোষণা করলে তাকে রাখা হয় মর্গের হিমঘরে। সাত ঘণ্টা পরে জানা গেলো, প্রাণ হারাননি ৪০ বছর বয়সী শ্রীকেশ। তিনি জীবিত! ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশে।

টাইম অব ইন্ডিয়া জানিয়েছে, মোটরসাইকেলের ধাক্কায় অচেতন হয়ে গেলে বৃহস্পতিবার (১৮ নভেম্বর) ইলেক্ট্রিশিয়ান শ্রীকেশকে নিয়ে যাওয়া হয় স্থানীয় সরকারি হাসপাতালে। পরীক্ষা করে চিকিৎসকরা জানান তিনি মারা গেছেন। পরে হাসপাতালের কর্মীরা তাকে হিমাগারে ঢুকিয়ে দেয়। সাত ঘণ্টা পর পরিবারের কাছ থেকে ময়নাতদন্তের কাগজপত্রে সই নিতে গেলে শ্রীকেশের শরীরে নড়াচড়ার লক্ষণ দেখতে পান শ্যালিকা মধু বালা । এ ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে মধু বালাকে বলতে শোনা যায়, ” উনি মারা যাননি। এটা কীভাবে হলো। দেখুন উনি কিছু একটা বলতে চাইছেন, শ্বাস নিচ্ছেন।

এদিকে, শ্রীকেশকে এখন চিকিৎসা দেওয়া হচ্ছে মিরুতের একটি চিকিৎসাকেন্দ্রে। তার অবস্থার উন্নতি হয়েছে। তার শ্যালিকা বলেন , “ তার এখনও জ্ঞান ফেরেনি। হিমঘরে রেখে যে চিকিৎসক শ্রীকেশকে মৃত্যুর মুখে ঠেলে দিয়েছিলেন , কর্তব্যে অবহেলার জন্য আমরা তার বিরুদ্ধে অভিযোগ করব।

“এ বিষয়ে স্থানীয় চিফ মেডিকেল সুপারিন্টেন্ডেন্ট ডা. শিভ সিং বলেন, ” রাত ৩ টার দিকে জরুরি বিভাগের ডাক্তার তাকে দেখেন । তখন তার কোনো হার্টবিট ছিল না। তিনি ওই ব্যক্তিকে অনেকবার পরীক্ষা করেছেন। এরপর তাকে মৃত ঘোষণা করা হয়। কিন্তু সকালে পুলিশ আসার পর পরিবারের লোকজন বুঝতে পারে তিনি বেঁচে আছেন। তার জীবন রক্ষা করাই এখন আমাদের প্রধান কর্তব্য । ” তিনি বিষয়টিকে “ বিরলের চেয়েও বিরলতর ” বলে আখ্যা দেন এবং এক্ষেত্রে কোনোভাবেই চিকিৎসকের দোষ দিতে নারাজ ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution