• সন্ধ্যা ৭:১৫ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
জেলা পরিষদ নির্বাচনে ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পাচ্ছেন এসিল্যান্ড মো. ইব্রাহিম

জেলা পরিষদ নির্বাচনে ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পাচ্ছেন এসিল্যান্ড মো. ইব্রাহিম

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আসন্ন নারায়ণগঞ্জে জেলা পরিষদ নির্বাচনের জন্য চার জন ম্যাজিস্ট্রেট নিয়োগ দিয়েছে নারায়ণগঞ্জে জেলা ম্যাজিস্ট্রেট। গত ২ অক্টোবর (রবিবার) নারায়ণগঞ্জে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. মঞ্জুরুল হাফিজের সাক্ষরিত এক অফিস আদেশে এ নিয়োগ দেওয়া হয়।

 

অফিস নিদেশে উল্লেখ করা হয়, বাংলাদেশ নির্বাচন কমিশনের ৩১ আগস্ট স্মারক মূলে আগামী ১৭ অক্টোবর নারায়ণগঞ্জ জেলা পরিষদ সংরক্ষিত আসনের। মহিলা সদস্য ও সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশন সচিবালয়ের ২৯ সেপ্টেম্বর এর পাত্রের প্রেক্ষিতে উক্ত নির্বাচনে আচরণ বিধি লংঘন সংক্রান্ত মোবাইল কোর্ট পরিচালনার জন্য ০২ অক্টোবর ২০২২ হতে ভোট গ্রহণের পরের দিন অর্থাৎ ১৮ অক্টোবর ২০২২ পর্যন্ত মোট ১৬ (ষোল) দিনের জন্য বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণকে নিয়োগ করা হয়েছে।

নারায়ণগঞ্জে সদর উপজেলার জন্য সহকারী কমিশনার (ভূমি), ফতুল্লা রাজস্ব সার্কেল ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: সাজ্জাত হোসেন বন্দর উপজেলার জন্য সহকারী কমিশনার (ভূমি),বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (বন্দর) সুরাইয়া ইয়াসমিন, সোনারগাঁ উপজেলার জন্য সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: ইব্রাহীম, আড়াইহাজার ভরুপগঞ্জ উপজেলার জন্য সহকারী কমিশনার ও বিজ্ঞ এক্সিকিউটিভ কে এম ইশনাম।

উল্লেখ্য, নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচন আগামী ১৭ অক্টোবর। এর আগে মনোনয়নপত্র দাখিল শেষ হয়েছে ১৫ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাই ১৮ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিল দারেরের সময় ১৯ থেকে ২১ সেপ্টেম্বর, আপিল নিষ্পত্তি ২২ থেকে ২৪ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টেম্বর। প্রতীক বরাদ্দ হবে আগামী ২৬ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution