• সকাল ৬:১৬ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
ধামগড় ইউনিয়নে বিদ্রোহীসহ তিন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

ধামগড় ইউনিয়নে বিদ্রোহীসহ তিন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আগামী ১১ নভেম্বর বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নকে সামনে রেখে বতর্মান চেয়ারম্যানসহ ৮জন মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন। এরমধ্যে বর্তমান চেয়ারম্যান মাসুম আহম্মেদকে নৌকার মনোনয়ন দেয়া হয়। তাকে নৌকার মনোনয়ন দেওয়ার পর বিদ্রোহী প্রার্থীসহ আরো ৬জন মনোনয়ন পত্র সংগ্রহ করেন। মনোনয়নপত্র সংগ্রহের শেষ তারিখ আজ ২৬ অক্টোবর নির্বাচন থেকে সরে দাড়ান বিদ্রোহী প্রার্থী আজিজসহ আরো দুইজন প্রার্থী।

আজ ২৬ অক্টোবর বিদ্রোহী প্রার্থী আজিজসহ আরো দুই সংবাদ সম্মেলন করে তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। সম্মেলনে তারা বলেন, আমি আজিজুর রহমান আমার পিতা মরহুম আয়নাল চেয়ারম্যান আমি তার বড় ছেলে। আমরা বাবা ধামগড় ইউনিয়নের রাজনীতি করে চেয়ারম্যান নির্বাচিত হয়ে জনগনের সেবা করেছেন। আমি তার ছেলে হয়ে ধামগড়বাসীর সেবা করার জন্য চেয়ারম্যান প্রার্থী হয়েছিলাম। আমরা বঙ্গবন্ধুর আর্দশের রাজনীতি করি এবং আমাদের সভানেত্রীর নির্দেশে দলের সকল কর্মকান্ড পরিচালনা করে আসছি। আমি দল থেকে নৌকার মনোনয়ন চেয়েছিলাম। আমার নেত্রী আমাকে মনোনয়ন না দিয়ে বর্তমান চেয়ারম্যানকে মনোনয়ন দিয়েছেন। সে জন্য আমি সিদ্বান্ত নিয়েছিলাম। কিন্তু এখন প্রধানমন্ত্রী ও দলের প্রতি শ্রদ্ধা রেখে বর্তমান চেয়ারম্যান মাসুমকে সমর্থন দিয়ে আমি নির্বাচন থেকে মনোনয়ন প্রত্যাহার করে নিলাম। অন্য প্রার্থীরা হলে, ফয়সাল আহম্মেদ ও জাহাঙ্গীর আলম।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution