• সকাল ৯:০৮ মিনিট শনিবার
  • ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা
বন্দরে ইয়াবাসহ পুরস্কার ঘােষিত মাদক ব্যবসায়ী সাগর গ্রেফতার

বন্দরে ইয়াবাসহ পুরস্কার ঘােষিত মাদক ব্যবসায়ী সাগর গ্রেফতার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: বন্দরে ৩০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ সাগর ওরফে ইয়াবা সাগর (৪৬) কে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৮ আগস্ট) রাতে থানার ফরাজীকান্দাস্থ নিজ বাড়ির সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। ধৃত সাগর থানার তালিকাভুক্ত এবং চিহ্নিত একজন মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে বন্দর থানায় প্রায় ডজনখানেক মামলা রয়েছে। ইয়াবা উদ্ধারের ঘটনায় বুধবার রাতেই বন্দর থানায় মাদক আইনে একটি মামলা রুজু হয়েছে। পরে ১৯ আগস্ট দুপুরে তাকে নারায়ণগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়।

ধৃত সাগর ফরাজীকান্দা লাহাের বাড়ি এলাকার আবুল হােসেন মিয়ার ছেলে। অভিযান পরিচালনাকারী উপ-পরিদর্শক আব্দুল বারেক হাওলাদার জানান, ধৃত সাগর দীর্ঘ দিন ধরে এলাকায় ইয়াবা ও ফেন্সিডিলসহ নানা প্রকার মাদকদ্রব্য পাইকারী ও খুচরা বিক্রি করে আসছিল। প্রতিদিনের ন্যায় বুধবার তার বাড়ির সামনে বিক্রির সময় সাব – ইন্সপেক্টর আব্দুল বারেক হাওলাদার গােপন সূত্র খবর পেয়ে ঘটনাস্থলে হানা দিয়ে তাকে হাতে নাতে আটক করতে সক্ষম হয়। এ সময় তার দেহ তল্লাশী করে ৩০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন।

উল্লেখ্য, নারায়ণগঞ্জ জেলা পুলিশের প্রদত্ত তালিকায় সাগর একজন পুরস্কার ঘােষিত মাদক ব্যবসায়ী ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution