• রাত ৪:৩৫ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
বস্ত্র ও পাটমন্ত্রী হিসেবে শপথ নিলেন গাজী

বস্ত্র ও পাটমন্ত্রী হিসেবে শপথ নিলেন গাজী

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:  গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বস্ত্র ও পাট মন্ত্রী হিসেবে শপথ গ্রহন করেছেন নারায়ণগঞ্জ-১ আসনের টানা তিনবারের সাংসদ গোসাম দস্তগীর গাজী (বীর প্রতীক)৷

বঙ্গভবনের দরবার হলে সোমবার (৭ জানুয়ারি) বিকাল ৩টা ৪৬ মিনিটে মন্ত্রিসভার ২৪ জন মন্ত্রী, ১৯ প্রতিমন্ত্রী ও তিনজন উপমন্ত্রীকে শপথ পাঠ করান রাষ্ট্রপতি আবদুল হামিদ।

এর আগে সাড়ে ৩টার দিকে চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। তার নেতৃত্বে টানা তৃতীয় মেয়াদের সরকার গঠিত হলো।

রবিবার (৬ জানুয়ারি) নতুন মন্ত্রিসভার সদস্য হিসেবে শপথ নেওয়ার জন্য তালিকাভুক্ত ব্যক্তিদের টেলিফোনে জানানো হয়। পরে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম রবিবার বিকালে সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে নতুন মন্ত্রিপরিষদ সদস্যদের নাম ও তাদের দফতরের তালিকা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন। তালিকা অনুযায়ী নতুন মন্ত্রী, প্রতিমন্ত্রী ও উপমন্ত্রীদের জন্য সরকারি পরিবহন পুল থেকে গাড়ি যায়। ওই গাড়িতে চড়ে গোলাম দস্তগীর গাজী বঙ্গভবনে শপথ নিতে যান।

স্বাধীনতার পর থেকে এ পর্যন্ত নারায়ণগঞ্জ আওয়ামী লীগের কোন এমপি মন্ত্রিত্বের স্বাদ পাননি। আওয়ামীলীগ এই নিয়ে পাঁচ বার ক্ষমতায়। টানা তৃতীয়বারের মতো দলটি ক্ষমতায় আসাতে নারায়ণগঞ্জ আওয়ামী লীগ নেতাকর্মীদের দাবি ছিলো মন্ত্রিসভায় নারায়ণগঞ্জের কাউকে চাই। দীর্ঘদিন পর নারায়ণঞ্জ জেলা থেকে পূর্ণমন্ত্রীর মর্যাদা পেলেন নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের নব-নির্বাচিত এমপি গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)। তিনি বস্ত্র ও পাট মন্ত্রাণলায়ের দায়িত্ব পেয়েছেন। স্বাধীনতার ৪৭ বছর পর মন্ত্রী পাওয়াতে আনন্দিত নারায়ণগঞ্জ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন।

নতুন মন্ত্রিসভার সদস্যরা শপথ নেওয়ার পরের দিন মঙ্গলবার (৮ জানুয়ারি) সকাল সাড়ে ৯টায় ধানমন্ডির ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে এবং সকাল সাড়ে ১০টায় সাভারে জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধার্ঘ্য নিবেদন করবেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution