• সকাল ৭:৫৬ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সিইসি’তে গিয়েও মনোনয়ন বৈধতা পেলেন না মৌসুমী মোশারফ

সিইসি’তে গিয়েও মনোনয়ন বৈধতা পেলেন না মৌসুমী মোশারফ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

নারায়ণগঞ্জ জেলা রিটানিং অফিসার মনোনয়ন অবৈধ ঘোষনার পর সিইসি’তে গিয়েও মনোনয়ন বৈধতা পেলেন না অন্যন্যা হুসাইন মৌসুমী ও মোশারফ হোসেনের। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এরশাদের পালিত কন্যা ও জাতীয় মহিলা পার্টির সাধারণ সম্পাদক অন্যন্যা হুসাইন মৌসুমী জাতীয়পার্টির মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছিলেন। অপরদিকে, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেন আওয়ামীলীগে মনোনয়ন প্রত্যাশী ছিলেন। তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছিলেন। তার সাথে তার ভাতিজা সাবেক এমপি আবদুল্লাহ আল কায়সারও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেন। তবে তার মনোনয়নপত্র সাময়িক ভাবে স্থাগিত করার পর প্রয়োজনীয় কাগজপত্র জমা দেওয়ার পর তার মনোনয়ন বৈধ ঘোষনা করেন রিটানিং অফিসার রাব্বি মিয়া।
জানা গেছে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়নগঞ্জ-৩ সোনারগাঁ আসন থেকে জাতীয়পার্টির মনোনয়ন প্রত্যাশী ছিলেন এরশাদের পালিত কন্যা ও জাতীয় মহিলা পার্টির সাধারণ সম্পাদক অন্যন্যা হুসাইন মৌসুমী। তিনি বর্তমান এমপি লিয়াকত হোসেন খোকা সাথে মনোনয়ন প্রতিদ্বন্ধিতায় নেমে ছিলেন। কেন্দ্র বর্তমান এমপি লিয়াকত হোসেন খোকাকে জাতীয়পার্টির মনোনীত প্রার্থী ঘোষনা করায় অন্যন্যা হুসেইন মৌসুমী স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন। গত ২ ডিসেম্বর মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে সোনারগাঁয়ের মোট ভোটারের একাংশ যে স্বাক্ষর সাথে জমা দিয়েছেন সেখানে তিনি এক হতে ৩ হাজার পর্যন্ত কোন সিরিয়াল না করায় তার মনোনয়নপত্র বাতিল করে দেন জেলা রিটানিং কর্মকর্তা রাব্বি মিয়া। এদিকে মোশারফ হোসেন আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে দলের মনোনয়ন দাবি করেন। দল তাকে মনোনয়ন না দেয়ায় তিনিও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন। তার মনোনয়নের সাথে জমা দেয়া সোনারগাঁয়ের মোট ভোটারের এক শতাংশ ভোটারের কিছু ভোটারের স্বাক্ষর না থাকায় তাকেও মনোনয়ন অবৈধ ঘোষনা করা হয়।
মনোনয়ন অবৈধ ঘোষনা করার পর তিনিও সিইসিতে মনোনয়ন বৈধ হওয়ার জন্য আপিল শুনানীতে অংশ গ্রহন করেন। আজ সিইসি মনোনয়ন যাচাই-বাছাই শেষে তাদের দুজনকেই অযোগ্য ঘোষনা করেন। ফলে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌসুমী ও মোশারফ হোসেন অংশ গ্রহন করতে পারবেন না।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution