• সন্ধ্যা ৭:২১ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
এনজিও কর্মী হত্যার জবানবন্দী দিয়েছেন মামলার সাক্ষী মোহাম্মদ আলী

এনজিও কর্মী হত্যার জবানবন্দী দিয়েছেন মামলার সাক্ষী মোহাম্মদ আলী

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম:  সোনারগাঁ উপজেলার বারদী মিশ্রিপাড়া এলাকায় এনজিও কর্মী মো. সাজিদুর রহমানকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করা হয়। এনজিও কর্মী হত্যার ঘটনায় আদালতের জবানবন্দি দিয়েছেন মামলার সাক্ষী মোহাম্মদ আলী।

সোমবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো.কাউসার আলমের আদালতে ১৬৪ ধারা মতে তার জবানবন্দী দেন মোহাম্মদ আলী। এর আগে তার জবানবন্দী ১৬১ ধারা মতে আলাদা কাগজে লিপিবদ্ধ করা হয়। মামলার সাক্ষী মোহাম্মদ আলী জানান,  লাশ ঘটনাস্থলে রেখে রক্তমাখা জামা-কাপড় পরিহিত অবস্থায় পালিয়ে যায় আসামি শারমিন আক্তার। সাক্ষী মোহাম্মদ আলী (৬৫) হলেন- সোনারগাঁ উপজেলার থানার ছনপাড়া গ্রামের মৃত আফির উদ্দিন এর ছেলে।

নিহত সাজিদুর রহমান টাঙ্গাইল সদর উপজেলার মীরপুর গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে।

উল্লেখ্য, গত ৬ সেপ্টেম্বর দুপুরে উপজেলার বারদী ইউনিয়নের মিস্ত্রীপাড়া গ্রামে এই হত্যাকান্ড ঘটে। পরবর্তীতে ক্রাইম সিনের সদস্যরা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে মরদেহ পাঠায়।

মামলা সূত্রে জানা যায়, বারদী ইউনিয়নের মিস্ত্রীপাড়া এলাকার শামসুদ্দিনের ছেলে হান্নানের স্ত্রী শারমিন আক্তার ‘ব্যুরো বাংলাদেশ’ নামের একটি এনজিও বারদী শাখা থেকে ৫০ হাজার টাকা ঋণ গ্রহন করেন সপ্তাহে ১২৫০ টাকা করে পরিশোধের শর্তে। ৬ সেপ্টেম্বর দেড়টার সময় ওই কিস্তির টাকা আদায় করতে এনজিওর কর্মী সাজিদুর রহমান মো. হান্নানের বাড়িতে যান। পরে কে কারা তাকে খবর দেন হান্নানের বাড়িতে সাজিদুর রহমানের লাশ পড়ে আছে।

এ ঘটনায় ওই এনজিরও বারদী শাখার ব্যবস্থাপক মো. শামীম বাদী হয়ে হান্নান তার স্ত্রী ও দেবরের নাম উল্লেখ করে সোনারগাঁ থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

এ দিকে হত্যা মামলার এজাহারভুক্ত আসামি শারমিন আক্তারকে র‌্যাব-১১ এর একটি দল অভিযান চালিয়ে কুমিল্লার মেঘনা উপজেলার টিটিরচর গ্রাম থেকে গ্রেফতার করেছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution