• সকাল ১০:৫৫ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
কাঁচপুরে দুই ভাইকে কুপিয়ে হত্যার ঘটনায় ৯জনকে আসামী করে মামলা

কাঁচপুরে দুই ভাইকে কুপিয়ে হত্যার ঘটনায় ৯জনকে আসামী করে মামলা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই ভাইকে কুপিয়ে হত্যার ঘটনায় চাচা, চাচাতো ভাইসহ নয়জনকে আসানি করে থানায় মামলা করেছেন বোন শামসুন্নাহার৷ সোমবার (২৭ ফেব্রুয়ারি) বিকেল চারটায় সোনারগাঁ থানায় মামলাটি রেকর্ড করা হয় বলে জানান ওসি মাহবুব আলম।

তবে ঘটনার চব্বিশ ঘন্টার বেশি সময় পেরিয়ে গেলেও অভিযুক্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ৷ এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন নিহতের স্বজনরা ও এলাকাবাসী।

এদিকে দুপুর একটার দিকে ঘটনাস্থল কথা বলেন ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম।

দুপুর একটার দিকে ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, নারায়ণগঞ্জের সুপার গোলাম মোস্তফা, সুপার (অপরাধ) চাইলাউ মারমাসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা হতাহতদের বাড়ি আসেন।

এ সময় তারা হতাহতদের স্বজন, স্ত্রী ও মায়ের সঙ্গে কথা বলেন। তারা স্বজনরা এঘটনায় অভিযুক্তদের ফাঁসি দাবি করলে নুরুল ইসলাম তাদের সান্ত্বনা দেন। বলেন, ‘পুলিশ গুরুত্বের সঙ্গে বিষয়টি দেখছে। এভাবে প্রকাশ্যে কুপিয়ে খুন করার পর কারো পার পাবার সুযোগ নেই।’ এ সময় তিনি স্বজনদের ধৈর্য ধারণের অনুরোধ জানান।

 

এদিকে নিহত দুই সহোদরের বড় বোন শামসুন্নাহার বাদী হয়ে করা মামলায় চাচা মহিউদ্দিন, তার ছেলে মোস্তফা, মামুন, মফিজুর রহমান, মারুফসহ নয়জনকে আসামি করেছেন।

মামলায় উল্লেখ করা হয়েছে, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পুর্বপরিকল্পিতভাবে আসলাম সানি, সফিকুল ইসলাম রনি এবং রফিকুল ইসলামকে এলোপাথাড়ি কুপিয়ে আহত করা হয়। এতে ঘটনাস্থলে দুই ভাই আসলাম সানি ও সফিকুল ইসলাম রনি মারা যান। রফিকুল ইসলাম ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বিকেলে নিহত দুই ভাইয়ের মরদেহ ময়নাতদন্তের পর নিজ সোনারগাঁয়ের কাঁচপুরে খাসপাড়ার পাঁচপাড়া এলাকায় বাড়িতে আনা হয়। সন্ধ্যার পর স্থানীয় একটি কবরস্থানে তাদের দাফন করা হয় বলে স্বজনরা জানান।

গত রোববার দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জমির বিরোধে চাচাতো ভাইদের ধারালো অস্ত্রের আঘাতে খুন হন ব্যবসায়ী আসলাম সানি (৫০) ও তার ছোটভাই সফিকুল ইসলাম রনি (৩০)। গুরুতর জখম অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন তাদের আরেক ভাই রফিকুল ইসলাম (৪০)। তারা উপজেলার কাঁচপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের খাসপাড়ার পাঁচপাড়া এলাকার প্রয়াত মো. সানাউল্লাহ’র ছেলে।

পুলিশ জানিয়েছে, ঘটনার পর থেকে নিহতদের চাচা মহিউদ্দিন ও তার ছেলে নিহতদের চাচাতো ভাই মো. মোস্তফা (৪০), মামুন হোসেন (৩৫), মফিজুল ইসলাম (২৫), মারুফ (১৮) পলাতক রয়েছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution