• সকাল ৯:০২ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
মাদকের সাথে পুলিশ জড়িত থাকলে চাকরী থাকবেনা . ওসি সোনারগাঁ

মাদকের সাথে পুলিশ জড়িত থাকলে চাকরী থাকবেনা . ওসি সোনারগাঁ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ থানার সদ্য যোগদানকারী ওসি মনিরুজ্জামান বলেছেন, মাদকের সাথে কোন পুলিশ সদস্য ও কর্মকর্তা জড়িত থাকলে তার চাকরী থাকবেনা। এছাড়া যেখানে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিরো টরারেন্স ঘোষনা করেছেন সেখানে কোন পুলিশ সদস্য মাদকের সাথে জড়িত হতে পারে বলে আমি মনে করি না। মাদক সমাজকে ধ্বংস করে মেধাকে ধ্বংস করে সেজন্য মাদক ব্যবসীদের ক্ষেত্রে কোন ছাড় হবে না।

বৃহস্পতিবার সকালে নিউজ সোনারগাঁ২৪ডটকমের সাথে একান্ত সাক্ষাতকালে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, সোনারগাঁ একটি পর্যটক এলাকা এখানে যাতে পর্যটকরা এসে নিরাপদে ভ্রমন করতে পারে এবং তাদের যাতে কোন সমস্যার সম্মূখিন হতে না হয় সেজন্য শতভাগ নিরাপত্তা দিবো। এছাড়া পুলিশ দ্ধারা কোন সাধারণ মানুষ হয়রানি না হয় সেদিকে খেয়াল রাখবো এবং আমি থানায় যোগদান করেই প্রত্যেক অফিসারকে এ ব্যাপারে সজাগ থাকতে নির্দেশ দিয়েছি। এছাড়া আমাদের আইজিপি মহোদয় ও এসপি সাহেব মাদক, ভুমিদস্যু ও দখলবাজ বিরুদ্ধে সজাগ থাকতে বলেছেন। একজন ভুমিদস্যু জোড় করে আরেক জনের জমি বালু দিয়ে ভরাট করে নিবে এ ব্যাপারে আমি খুব শক্ত অবস্থান নিবো এবং কার্যকরি পদক্ষেপ নিবো।

এসময় তিনি সোনারগাঁবাসীর উদ্দেশ্যে বলেন তারা যেন সন্ত্রাস, মাদক ও জঙ্গিবাদ দমনে পুলিশকে সহায়তা করে। জনগন যদি পুলিশের পাশে থাকে তাহলে কোন অপরাধীই অপরাধ করতে সাহস পাবে না। এছাড়া যেখানে এরকম কোন অপরাধ সংগঠিত হবে জনগন যাতে পুলিশকে অবহিত করে অপরাধ দমনে সহায়তা করে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution