• রাত ১০:৩০ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে বিপুল পরিমাণ ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার, গ্রেফতার ৫

সোনারগাঁয়ে বিপুল পরিমাণ ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার, গ্রেফতার ৫

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ে বিপুল পরিমাণ ইয়াবা ও ফেন্সিডিলসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে হাতে নাতে গ্রেফতার করেছে র‌্যাব ১১ এর সদস্যরা। গোপন সংবাদের ভিত্তিতে ৬ জানুয়ারি শুক্রবার সোনারগাঁ থানাধীন দিঘীরপাড় এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়। আজ শুক্রবার র‌্যাব ১১ এর সহকারী পরিচালক মো.রিজওয়ান সাঈদ জিকু এবিষয়টি গণমাধ্যকে নিশ্চিত করেছেন।

কলাপাতা রেষ্টুরেন্টের বিজ্ঞাপন

গ্রেফতারকৃতরা হলো : মৃত. সিরাজুল হক এর ছেলে মো. মনির হোসেন (৪১), মো. আজগর আলীর ছেলে মো. আবুল কালাম (৩৫), মৃত. রহমান আলীর ছেলে মো. আলী আলম বাদল (৩৮), মো. হাবিবুর রহমানের ছেলে মো. মুর সাইদ হোসেন (৩২) এবং মৃত. চাঁন মিয়া ব্যাপারীর ছেলে মো. রিপন বেপারী (৪৫)। অভিযানকালে তল্লাশি চালিয়ে ১ হাজার ৫শত ৭০ পিস ইয়াবা ট্যাবলেট, ৭ বোতল ফেন্সিডিল, ১টি মোটরসাইকেল, মাদক বিক্রয়ের নগদ ৩ হাজার ৪শত টাকা, ৬টি মোবাইল এবং ১০টি সীম জব্দ করে র‌্যাব।

র‌্যাব ১১ এর সহকারী পরিচালক মো.রিজওয়ান সাঈদ জিকু জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীদের কাছ থেকে জানা গেছে গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ও ফেন্সিডিল নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিলো। এছাড়া মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে বলে জানান র‌্যাবের ওই কর্মকর্তা। তাছাড়া গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution