• সকাল ১০:৪০ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী বিয়ার আলমগীর নিহত

সোনারগাঁয়ে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী বিয়ার আলমগীর নিহত

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলায় র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে বিয়ার আলমগীর নামের এক শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।

মঙ্গলবার (২৪ জুলাই) ভোরে উপজেলার পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ ঘটনায় দুই র‍্যাব সদস্য অাহত হয়েছেন বলে র‍্যাব জানিয়েছে। ঘটনাস্থল থেকে বেশ কিছু ইয়াবা ট্যাবলেটসহ অস্ত্র ও গুলি উদ্ধার হয়েছে।

নিহত আলমগীর সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউনিয়নের বেপারীপাড়া এলাকার মৃত মানিক মিয়ার ছেলে। সে পুলিশ ও র‍্যাবের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে সোনারগাঁ ও সিদ্ধিরগঞ্জ থানায় বিভিন্ন অপরাধে ১৮ টি মামলা রয়েছে। এর মধ্যে মাদকের মামলা রয়েছে ১০টি।

র‍্যাব-১১ এর সিনিয়র সহকারি পরিচালক মো: আলেপ উদ্দিন এ তথ্য নিশ্চিত করে জানান, চেঙ্গাকান্দি এলাকায় মাদকের চালান বেচাকেনা হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‍্যাবও পালটা গুলি ছোড়ে। গোলাগুলির এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পিছু হটলে আলমগীর নামের একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। পরে ঘটনাস্থল থেকে ১৫শ` পিছ ইয়াবা ট্যাবলেট ও দুই রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার হয়।

বন্দুকযুদ্ধের ঘটনায় আহত হন র‍্যাবের হাবিলদার হাবিবুর রহমান এবং কনস্টেবল মিজান তালুকদার। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution